আমরা লোভী ও নির্মম জাতি, ৫ টাকার মাস্ক ৫০ টাকায় বিক্রি : রুবেল

সাম্প্রতিক সময়ে গণমাধ্যমের শিরোনামে প্রাধান্য বিস্তার করছে করোনাভাইরাস। এশিয়াসহ বিশ্বের বিভিন্ন দেশে দ্রুত ছড়িয়ে পড়ছে এই ভাইরাস। ছোঁয়াছে এই ভাইরাসে ইতিমধ্যে কয়েক হাজার মানুষের মৃত্যুর খবর পাওয়া গেছে। আক্রান্ত হয়েছেন কয়েক লাখ।

করোনাভাইরাসের কারণে চীনসহ বিভিন্ন অমুসলিম দেশ ছোঁয়াছে এই ভাইরাসের সংক্রমণ এড়াতে প্রয়োজনীয় জিনিসপত্র ফ্রি করে দেয়া হয়েছে। অথচ বিশ্বের দ্বিতীয় বৃহত্তম মুসলিম রাষ্ট্র বাংলাদেশে মাত্র ৫ টাকার মাস্ক বিক্রি হচ্ছে ৫০ টাকায়।

ব্যবসায়ীদের এমন অমানুষিক কার্যকলাপ নিয়ে জাতীয় দলের তারকা ক্রিকেটার রুবেল হোসেন নিজের ভেরিফাইড ফেসবুক পেজে লেখেন, লোভী ও নির্মম জাতি আমরা। চায়নাতে এত বড় একটা বিপর্যয় গেল, মাস্কের দাম কমিয়ে দিল উৎপাদনকারী প্রতিষ্ঠান, কারণ তারা মানুষ। আর করোনার নাম শুনেই আমাদের দেশে ৫ টাকার মাস্ক ৫০ টাকা, আর ২০ টাকার মাস্ক ১০০ থেকে ১৫০ টাকায় বিক্রি করা হচ্ছে। কারণ আমরা লোভী অমানুষ!

ফেসবুক পেজে রুবেল হোসেন আরও লেখেন, শ্রদ্ধার সঙ্গে স্মরণ করছি একাত্তরের সেই বীর সন্তানদের, যাদের মিলিত প্রচেষ্টায় আমরা পেয়েছি এই স্বাধীনতা। অথচ আজ কেন এই বিপর্যয় আমরা সবাই এক নই। কেন?

অকারণে মূল্য বৃদ্ধিকারীদের ধিক্কার জানিয়ে রুবেল লিখেছেন, মাস্ক, স্যানিটাইজার এবং মুদি বাজারের সমস্ত জিনিসপত্রের দাম বেড়েই চলেছে। ধিক্কার জানাই ওই সব লোভী মুনাফাখোর ব্যবসায়ীদের, যারা কৃত্রিম সংকট তৈরি করে দাম বাড়াচ্ছে। তারাই আসলে দেশের করোনাভাইরাস।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!