আ’লীগ কোনোদিনই ভোটের মাধ্যমে ক্ষমতায় আসতে পারবে না : ইশরাক

ক্ষমতাসীন আওয়ামী লীগের সমালোচনা করে বিএনপি চেয়ারপারসনের আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা কমিটির সদস্য প্রকৌশলী ইশরাক হোসেন বলেছেন, জনগণের আপনাদের (আওয়ামী লীগ) বিপক্ষে চলে গেছে। আপনারা কোনোদিনই ভোটের মাধ্যমে ক্ষমতায় আসতে পারবেন না।

শনিবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আয়োজিত সমাবেশে তিনি এ কথা বলেন। দলের চেয়ারপারসন খালেদা জিয়ার কারাবাসের দুই বছর উপলক্ষে তার নিঃশর্ত মুক্তির দাবিতে এ সমাবেশের আয়োজন করে বিএনপি।

ইশরাক হোসেন বলেন, আজকে যারা দেশের রাষ্ট্র-ক্ষমতায় আছে তারা বারবার মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করেছে। অতীতে তারা বাকশাল গঠন করেছে। আবারও তারা একদলীয় শাসন কায়েম করেছে।

তিনি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, জনগণকে বন্দি করে বেশি দিন এই বাকশাল টিকবে না। জনগণ আপনাদের বিপক্ষে চলে গেছে। আপনারা কোনোদিনই ভোটের মাধ্যমে ক্ষমতায় আসতে পারবেন না।

সদ্য অনুষ্ঠিত ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে নির্বাচন করা ইশরাক হোসেন বলেন, ২০১৮ সালে আমাদের নেত্রীকে কারাবন্দি করে জাতীয় নির্বাচনের মাধ্যমে জাতির সাথে তামাশা করেছিল (আওয়ামী লীগ)। আমরা মনে করেছিলাম তারা (আওয়ামী লীগ) জনগণের ভাষা বুঝতে পরে সিটি নির্বাচন সুষ্ঠু করবে। কিন্তু আমরা দেখেছি ভোট চুরির মাধ্যমে আবারও জাতির সামনে একটা তামাশার নির্বাচন উপহার দিয়েছে তারা।

এসময় উপস্থিত ছিলেন- বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ইকবাল হাসান মাহমুদ টুকু, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে লড়াই করা বিএনপির নির্বাহী কমিটির সদস্য তাবিথ আউয়াল প্রমুখ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!