করোনা দূর্যোগে মানবিক সহায়তা নিয়ে অসহায়দের পাশে ছাত্রলীগ নেতা অপু

লাকসাম প্রতিনিধি।।

লাকসামে মানবিক ছাত্রলীগ নেতা অপু দাশ অনিক করোনা দূর্যোগ ও রমজানে তার টিউশন ফি আর ধার করে লাকসাম পৌরশহরের ওয়ার্ডের মহল্লা, রেলওয়ে জংশনের প্লাটফর্মে ছিন্নমূল মানুষ, অসহায়, কর্মহীন ও ভিক্ষুকদের ইফতার সামগ্রী ও খাদ্যদ্রব্য বিতরণ করেন। খাদ্যদ্রব্যের মধ্যে ছিলো চাউল, ডাল, তেল, আলু, পেয়াজ ও বুট ইত্যাদি।

অপু দাশ অনিক গত বছরও করোনা দূর্যোগ শুরু হওয়ার পর নিজ গ্রাম সহ পৌর শহরের বিভিন্ন জায়গায় মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও লিফলেট বিতরন করেন। লকডাউনে কর্মহীন হয়ে পড়া প্রায় অর্ধশতাধিক পরিবারের মাঝে নিজের মোবাইল কিনার টাকা ও টিউশন ফির টাকায় খাবার সামগ্রী বিতরন করেন।

ছাত্রলীগ নেতার মানবিক কর্মকান্ড বেশ প্রশংসিত হয়েছে এলাকায়।
ছাত্রলীগ নেতা অপু দাশ অনিক লাকসাম পৌরসভার ৪নং ওয়ার্ডের বাসিন্দা।

সে ২০১০ সালে লাকসাম পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি, ২০১২ সালে নীলকান্ত সরকারী কলেজ থেকে এইচএসসি পাশ করে এবং কুমিল্লার ব্রিটানিয়া বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট থেকে স্নাতক শেষ করেন। পড়াশোনার পাশাপাশি রাজনৈতিক কর্মকান্ডে জড়িত থেকে মানুষের কল্যানে কাজ করে যাচ্ছেন প্রতিনিয়িত।

অপু দাশ অনিক বলেন, আমি মানুষ, আমার যেমন ক্ষুদা-তৃষ্ণা আছে তেমনি আমার পাশের অনাহারি মানুষটির ও আছে। আমি খাবার খাবো অথচ আমার পাশের মানুষটি না খেইয়ে থাকবে এটা মেনে নেয়া যায় না।

তাছাড়া আমি বঙ্গবন্ধুর হাতে গড়া ছাত্রলীগের একজন ক্ষুদ্র কর্মী, আমি লাকসাম-মনোহরগঞ্জের মাটি-মানুষের নেতা মাননীয় এলজিআরডি মন্ত্রী জনাব তাজুল ইসিলাম এমপি স্যারের ছাত্রলীগ। আমি ছাত্রলীগ করি বলেই চুপ থাকতে পারি না। পদ পদবী বড় কিছু নয়। কাজ করতে পদের দরকার হয় না।

তার এসব কর্মকান্ডে আরো যারা সহযোগীতা করেছেন, লাকসাম উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মাইনুল ইসলাম রাসেল, ছাত্রলীগ নেতা প্রান্ত, অয়ন, শুভ, সঞ্জয়, সাগর রবি দাস প্রমুখ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
error: ধন্যবাদ!