কুমিল্লায় রবিবারে নতুন আরো ৪৭ জনের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিবেদক :
কুমিল্লা জেলায় আজ রবিবার ৪৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩ হাজার ৯১১ জনে।

আজকের রিপোর্টে কোনো মৃত্যু দেখানো হয়নি। ফলে মৃত্যুর সংখ্যা ১০৬ জনে রবেলো।

আজকের রিপোর্টে ১১৬ জনকে সুস্থ্য দেখানো হয়েছে। সুস্থ্যরা হলেন সিটি কর্পোরেশনের ৫৭ জন, নাঙ্গলকোটের ১৭ জন, সদর দক্ষিণের ১৯ জন, বুড়িচংয়ের ৭ জন ও চৌদ্দগ্রামের ১৬ জন।

আজ নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে- সিটি করপোরেশনে ২৩ জন, আদর্শ সদরে ২ জন, নাঙ্গলকোটে ৫ জন, দাউদকান্দিতে ১ জন, লাকসামে ৭ জন, বুড়িচংয়ে ৮ জন ও লালমাইয়ে ১ জন।

রবিবার (৫ জুলাই) বিকেলে এসব তথ্য নিশ্চিত করেছেন কুমিল্লা সিভিল সার্জন ডা: মো. নিয়াতুজ্জামান।

উপজেলাওয়ারী আক্রান্তের সংখ্যা দেবিদ্বারে ৩৩৮ জন, মুরাদনগর ২৫৬ জন,কুমিল্লা সিটি কর্পোরেশনে ১০৫৪ জন, লাকসামে ২৩১ জন, চান্দিনায় ২০৭ জন, তিতাসে ১০৩ জন, দাউদকান্দিতে ১৫১ জন, বরুড়ায় ১৩৪ জন, বুড়িচংয়ে ১৮৭ জন, মনোহরগঞ্জে ১০৪ জন, ব্রাহ্মণপাড়ায় ৫৮ জন, নাঙ্গলকোটে ২১৮ জন, হোমনায় ১৪৯ জন, কুমিল্লা সদর দক্ষিণে ১২৩ জন, লালমাইয়ে ৬১ জন, চৌদ্দগ্রামে ৩৩৭ জন, আদর্শ সদরে ১৪৭ জন, মেঘনায় ৩৭ জন, কুমিল্লা মেডিকেল কলেজে ২০ জন।

সিভিল সার্জন আরো জানান, এ পর্যন্ত জেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ২০ হাজার ১০৪ জনের এবং রিপোর্ট পাওয়া গেছে ১৯ হাজার ৩৬২ জনের। এর মধ্যে ৩ হাজার ৯১১ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। জেলায় করোনায় এ যাবৎ মারা গেছে মোট ১০৬ জন এবং সুস্থ হয়েছে মোট ১ হাজার ৭৬২ জন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
error: ধন্যবাদ!