কুমিল্লায় ৩ শতাধিক সিএনজি শ্রমিকের মাঝে শীতবস্ত্র বিতরণ

্নিজস্ব প্রতিবেদক।।

কুমিল্লা জেলা সিএনজি শ্রমিক ইউনিয়ন রেজি: নং পনেরশ উনসত্তর এর প্রায় ৩ শতাধিক শ্রমিকের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন সংগঠনের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ হালকা যান ফেডারেশন বি-একুশ একাশি এর সাংগঠনিক সম্পাদক মোঃ আলম হাওলাদার।
বুধবার বিকেলে কুমিল্লা মহানগরীর টমছমব্রিজ এলাকায় সংগঠনের প্রধান কার্যালয়ে সংগঠনের কার্ডধারী সদস্য ও অসহায় চালক ও শ্রমিকদের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। এছাড়াও করোনাকালীন সময়ে শুকনো খাবার, চাল, ডাল ও আর্থিক সহায়তা করা এবং দুই ঈদে ঈদ সামগ্রীসহ শ্রমিকদের চিকিৎসা ভাতা, পেনশন, অনুদান, সামাজিক কর্মকান্ডে সাহায্য সহযোগিতায় পাশে ছিলেন সংগঠনটি।
এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের কার্যকরী সভাপতি মোঃ মহি উদ্দিন, যুগ্ম সম্পাদক মোঃ করিব হোসেন, কোষাধ্যক্ষ জিএম কামাল হোসেন, সদস্য আবদুল হাই প্রমুখ।

সিএনজি চালক মোঃ আলাউদ্দিন বলেন, আমরা এই সংগঠন থেকে সব সময় আর্থিক, চিকিৎসা ও পেনশনসহ বিভিন্ন সুবিধা ভোগ করে আসছি। এই শীতবস্ত্র পেয়ে আমি অত্যান্ত খুশি।
এ বিষয়ে সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ আলম হাওলাদার বলেন, সংগঠনের জম্ম থেকে এই সংগঠনের শ্রমিক হিসেবে পথচলা শুরু। পরে তাদের ভোটে নির্বাচিত নেতা হিসেবে শ্রমিকদের পাশে থেকে সুখে-দু:খে কাজ করে যাচ্ছি, মৃত্যুর পূর্বে মুহুর্ত্বে পর্যন্ত তাদের পাশে থেকে কাজ করে যেতে চাই।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  
error: ধন্যবাদ!