কুমিল্লা জেলা ক্রীড়া অফিসের আয়োজনে দাউদকান্দিতে ব্যাডমিন্টন প্রতিযোগিতা অনুষ্ঠিত

কুমিল্লা দাউদকান্দি উপজেলায় কুমিল্লা জেলা ক্রীড়া অফিসের আয়োজনে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবস-২০২১ উপলক্ষে দিবা-রাত্রি ব্যাডমিন্টন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আওতাধীন ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচী ২০২১-২২ এর আওতায় কুমিল্লা জেলা ক্রীড়া অফিসের আয়োজনে দাউদকান্দি ভয়েজার ইংলিশ স্কুল এন্ড কলেজ মাঠে ২২ ডিসেম্বর, বুধবার বেলা ২টায় এ ব্যাডমিন্টন প্রতিযোগিতার শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়। দাউদকান্দি উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠান ও ক্রীড়া ক্লাবের প্রায় ৬০ জন খেলোয়াড় এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

কুমিল্লার জেলা ক্রীড়া অফিসার জনাব সুমন কুমার মিত্রের সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দিবা-রাত্রি ব্যাডমিন্টন প্রতিযোগিতার বিজয়দের মাঝে পুরস্কার বিতরণ করেন উপ-পরিচালক, যুব উন্নয়ন অধিদপ্তর, কুমিল্লা মোঃ সামসুজ্জামান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দাউদকান্দি উপজেলা যুব উন্নয়ন অফিসার জনাব মোঃ সাইফুল আলম, দাউদকান্দি উপজেলার বিশিষ্ট ক্রীড়াবিদ মোঃ খোরশেদ আলম, অধ্যক্ষ ভয়েজার ইংলিশ স্কুল এন্ড কলেজ মো: সুমন সরকার।

প্রধান অতিথি বলেন, শারীরিক ও মানসিক বিকাশ সাধনের জন্য ক্রীড়ার বিকল্প নেই। শীতের এই সময়টাতে ব্যাডমিন্টন খেলা বেশ জনপ্রিয়। শরীর ও মনের সুস্থতায় জন্য অবশ্যই ব্যাডমিন্টন খেলা বেশ উপকারী। এই খেলার মাধ্যমে সক্ষমতা বৃদ্ধি পায় যা শরীরকে ফিট রাখতে সহায়তা করে।

জেলা ক্রীড়া অফিসার জানান, তৃণমূল পর্যায়ে খেলাধুলার প্রসার, ক্রীড়া প্রতিভার বিকাশ ও অন্বেষণ কার্যক্রমকে বেগবান করার জন্য আজকের এ আয়োজন। এছাড়া ছাত্র সহ যুব সমাজকে ক্রীড়া চর্চায় উদ্বুদ্ধ করা, জঙ্গীবাদ ও মাদক থেকে দুরে রাখতে আজকের এ প্রয়াস। বিজয়ী সহ সকল প্রতিযোগীর জন্যই ছিল জেলা ক্রীড়া অফিসের পক্ষ থেকে জার্সিসহ শুভেচ্ছা উপহার। অনুষ্ঠনে বিভিন্ন ক্লাব ও শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান এবং সাংবাদিকসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তি উপস্থিত ছিলেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
error: ধন্যবাদ!