কুমিল্লা ন্যাশনাল ক্লাবের ১০ ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক।।

জমকালো আয়োজনে সামাজিক সংগঠনের “কুমিল্লা ন্যাশনাল ক্লাব” এর ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।
১৬ জুন শুক্রবার সন্ধ্যায় হোটেল নুরজাহান মিলনায়তনে কেক কাটা, আলোচনা সভা, র‍্যাফেল ড্র ও পুরস্কার বিতরণ এর মধ্য দিয়ে কুমিল্লা ন্যাশনাল ক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।
প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে কুমিল্লা ন্যাশনাল ক্লাবের উপদেষ্টা মন্ডলী এবং বিদায়ী সভাপতিকে সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ ও কুমিল্লা ন্যাশনাল ক্লাবের উপদেষ্টা দেবাশীষ চৌধুরী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাই টিভি কুমিল্লা জেলা প্রতিনিধি ও কুমিল্লা ন্যাশনাল ক্লাবের উপদেষ্টা আবু মুসা, কমিউনিটি পুলিশিং কেন্দ্রীয় কমিটির অর্থ বিষয়ক সম্পাদক মোক্তার হোসেন।
কুমিল্লা ন্যাশনাল ক্লাব সভাপতি এস এম সোয়েব কিবরিয়া’র সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন কুমিল্লা ন্যাশনাল ক্লাবের প্রতিষ্ঠা কালীন সভাপতি হাজী মোঃ দেলোয়ার হোসেন মজুমদার, সাবেক সভাপতি আব্দুল কাইয়ুম বাবু, মেহেদী হাসান, ক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোঃ জহিরুল ইসলাম চৌধুরী, ওমর ফারুক চৌধুরী, নজরুল ইসলাম, নাজমুল হাসান সুমন, সাধারণ সম্পাদক সম্পাদক রিয়াজুল হক প্রমুখ। অনুষ্ঠানে প্রোগ্রাম চেয়ারম্যান এর দায়িত্ব পালন করেন ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল হাশেম হৃদয়। এ সময় ক্লাবের সাবেক সকল সদস্যরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে কুমিল্লা ন্যাশনাল ক্লাবের নতুন কমিটি ঘোষণা করা হয়। কুমিল্লা ন্যাশনাল ক্লাবের নতুন কমিটির সভাপতি ওমর ফারুক চৌধুরী , সহ-সভাপতি নাজমুল হাসান সুমন, রিয়াজুল হক, সাধারণ সম্পাদক আবুল হাশেম হৃদয়, যুগ্ম সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার নোমান মজুমদার , মাহমুদুল হাসান আতিফ, রবিউল আউয়াল তুহিন, ইঞ্জিনিয়ার বশির আহমেদ, সাংগঠনিক সম্পাদক ফখরুল হাসান মজুমদার, মামুনুর রশিদ, অর্থ সম্পাদক মহিউদ্দিন সুমন, দপ্তর সম্পাদক মাসুম মিয়া রোবেল, সমাজ কল্যাণ সম্পাদক রাফসান জানি, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক আল-আমিন ও প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক জাহিদুর রহমান।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
error: ধন্যবাদ!