কুমিল্লা স্টেডিয়াম পরিদর্শন করেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মাসুদ করিম

দেলোয়ার হোসেন জাকির :

কুমিল্লা স্টেডিয়ামের উন্নয়ন, কুমিল্লা সদর দক্ষিন উপজেলা লালমাইয়ে প্রস্তাবিত আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স ট্যালেন্ট হান্ট আবাসিক ক্রিকেট একাডেমি পরিদর্শন করেন, জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মাসুদ করিম।

সোমবার (১৪ জুন) সকালে জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মাসুদ করিম কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়াম পরিদর্শন করেন, কুমিল্লা স্টেডিয়ামকে আন্তর্জাতিক মানের করতে অবকাঠামোগত বিষয়ে ধারনা নেন তিনি, কুমিল্লা স্টেডিয়ামের দ্বিতল গ্যালারী নির্মান, মাঠ মস্প্রসারণ, ফ্লাড লাইট স্থাপন, গ্যালারী সেড নির্মান ও গ্যালারীতে চেয়ার স্থাপনের বিষয়ে কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মাসুদ করিমের কাছে তুলে ধরেন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন।

এসময় উপস্থিত ছিলেন, জাতীয় ক্রীড়া পরিষদের পরিচালক, পরিকল্পনা ও উন্নয়ন সরওয়ার জাহান, বাংলাদেশ ফুলবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ, কুমিল্লা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আরফানুল হক রিফাত।

পরে কুমিল্লা স্টেডিয়াম পরিদর্শন শেষে জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মাসুদ করিম সাংবাদিকদের জানান, ফুটবল এখনও দেশের সকল মানুষের কাছে জনপ্রিয় একটি খেলা। এটি এখনো হারিয়ে যায়নি। সে হিসেবে মফস্বলের খেলাধুলাকে জাতীয় ও আন্তর্জাতিক মানের পর্যায়ে নিতে রাজধানীর বাহিরের স্টেডিয়ামগুলোর অবকাঠামোগত উন্নয়ন করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় কুমিল্লায় শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামকে আন্তর্জাতিক মানের ফুটবল স্টেডিয়ামে রূপান্তর করা হবে।

তিনি আরও বলেন, ঢাকার বাহিরে যে কয়েকটি স্টেডিয়াম রয়েছে তারমধ্যে শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়াম অনেক নান্দনিক। এখানে আরও কিছু উন্নয়ন করা হলে এটি একটি আন্তর্জাতিক মানের স্টেডিয়াম হবে।

কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত সাধারন সম্পাদক খায়রুল আলম সোহাগ, কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক বাদল খন্দকার, কোষাদক্ষ আল আমিন ভূইয়া, সদস্য আব্দুল কুদ্দুস, মোজাহের উদ্দিন সেন্টু, দেলোয়ার হোসেন জাকির প্রমুখ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
error: ধন্যবাদ!