কুমিল্লা-৫ আসনের সাবেক সাংসদ হাসেম খান ইন্তেকাল করেছেন

মো.জাকির হোসেন :

কুমিল্লা-৫ (বুড়িচং ব্রাহ্মণপাড়া ) আসনের সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা, বুড়িচং উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আবুল হাসেম খান(৭৪) ইন্তেকাল করেছেন । বুধবার ( ৩১ জানুয়ারি ) ভোর ৫ টা ১০ মিনিটে ঢাকা সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। সাবেক এ সংসদ সদস্যের মেয়ে ব্যারিস্টার নাজিয়া হাসেম তানজি বিষয়টি নিশ্চিত করেছেন।

অ্যাডভোকেট আবুল হাসেম খান ২০২১ সালের ১৪ জুলাই অনুষ্ঠিত উপ-নির্বাচনে সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আবদুল মতিন খসরুর কুমিল্লা-৫ ( বুড়িচং ব্রাহ্মণপাড়া) আসন থেকে আওয়ামী লীগ থেকে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।

অ্যাডভোকেট আবুল হাসেম খান বিগত কয়েকমাস ধরে হৃদরোগে ভুগছিলেন। পরে বুধবার ভোরের দিকে ঢাকার সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এই বর্ষিয়ান রাজনীতিকের জানাজার নামাজ আগামীকাল ( ১ ফেব্রুয়ারি ) বৃহস্পতিবার সকাল ১০.৩০ মিঃ কুমিল্লা জজ কোর্ট প্রাঙ্গণে, জোহর নামাজের পর ব্রাহ্মণপাড়ায়, বাদ আছর বুড়িচং উপজেলা সদরে আনন্দ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে , বাদ মাগরিব বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের ঘিলাতলা ( উত্তর গ্রাম) তার নিজ গ্রামে অনুষ্ঠিত হবে। জানাজা শেষে তার পারিবারিক গোরস্থানে মরহুমের লাশ সমাহিত করা হবে।

উল্লেখ্য: যে মরহুম আবুল হাসেম খান এমপির মৃত্যু কালে তিনি স্ত্রী, ৪ কন্যা নাতি নাতনি অসংখ্য রাজনৈতিক নেতাকর্মী রেখে গেছেন। এর মধ্যে তার বড় মেয়ে ব্যারিস্টার নাজিয়া হাসেম তানজি, ২য় মেয়ে তাসমিয়া হাসেম গৃহিণী স্বামী ইঞ্জিনিয়ার সঙ্গে কুয়েত প্রবাসী, ৩য় তাজরিয়ান হাশেম গৃহিণী ৪র্থ জন হল কুমিল্লা আর্মি মেডিকেল কলেজ হাসপাতালের লেকচারার ডা. জিমাম হাশেম।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
error: ধন্যবাদ!