চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক হলেন রোমেন

স্টাফ রিপোর্টার:

চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক হলেন নাজমুল আহসান ফারুক রোমেন। ২০২০-২৪ চার বছর মেয়াদি চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া
সংস্থার পূর্ণাঙ্গ কমিটি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়।

কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার বর্তমান সাধারণ সম্পাদক রোমেন দীর্ঘদিন থেকেই চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাথে জড়িত থেকে খেলাধুলার প্রসারে কাজ করছেন।

চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার নির্বাচনের জন্য গত ২৯ জুলাই তফসিল ঘোষনা করা হয়, প্রতিটি পদে একের অধিক প্রার্থী না থাকায় চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার নির্বাচনের নির্বাচন কমিশনার চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার শংকর রঞ্জন সাহা প্রার্থীদের নির্বাচিত ঘোষনা করেন। চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সভাপতি হলেন (পদাধিকার বলে) বিভাগীয় কমিশনার।

চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি তিন জন,আলী আব্বাস, মোহাম্মদ ইসলাম বেবী ও আমির হোসেন বাহার। সাধারণ সম্পাদক হলেন, সিরাজউদ্দিন মোঃ আলমগীর। তৃতীয়বারের মতো চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন যথাক্রমে আলী আব্বাস ও সিরাজউদ্দিন মো. আলমগীর।

অতিরিক্ত সাধারণ সম্পাদক হলেন নাজমুল আহসান ফারুক রোমেন। দুই জন যুগ্ম সাধারণ সম্পাদক, নজরুল ইসলাম লেদু ও তাহের উল আলম চৌধুরী স্বপন, কোষাদক্ষ নোমান আল মাহমুদ, সদস্য
৯ জন হলেন, সামছুল হাসান মীরন, আব্দুর রব শামিম, শুসেন চন্দ্র শীল, আবু সামা বিপ্লব, আশরাফুন্নেসা মুন্নী, শর্মিষ্টা রায়, আরিফুর রহমান সুমন দে ও মোঃ ওসমান গনি।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
error: ধন্যবাদ!