নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল হাই বাবলুকে নাগরিক সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক।।

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন জনতার চেয়ারম্যান আব্দুল হাই বাবলু। মঙ্গলবার (৯ জুলাই) দুপুরে সদর দক্ষিণ উপজেলা পরিষদ চত্বরে উপজেলার কয়েক হাজার নেতাকর্মী ও সমর্থকের উপস্থিততে নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল হাই বাবলুকে নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়।
হাজারো নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের ভালোবাসায় ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন আব্দুল হাই বাবলু। মানুষের ভালোবাসায় আবেগাপ্লুত হয়ে পড়েন তিনি। 

ফুলেল শুভেচ্ছা বিনিময় শেষে উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদে মিলাদ ও দোয়া এবং সংবর্ধনা দিতে আসা সকলকে মিষ্টি মুখ করানো হয়।

উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই বাবলু বলেন, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার জনগণ দল-মত নির্বিশেষে আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন, তাই সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। উপজেলার মানুষের ভালোবাসার কাছে আমি চিরঋণী। এই বিজয় জনগণের, এই বিজয় সকলের। এই উপজেলার মানুষকে সাথে নিয়ে আগামীর পথ চলবো ইনশাআল্লাহ। 

এ সময় মহানগর যুবলীগ আহবায়ক ও জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ সহিদ, জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক কামাল উদ্দিন কামাল, সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাসুম হামিদ, সহ-সভাপতি হাজী এয়াছিন, সাবেক সহ-সভাপতি এটিএম ইদ্রিস, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক চৌধুরী, মহানগর আওয়ামী লীগ সদস্য আব্দুল মালেক ভূঁইয়া, কাউন্সিলর আবুল হাসান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খন্দকার ফরিদা ইয়াসমিন, বিজয়পুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তানভীর হোসেন পারভেজ, মহানগর যুবলীগ সদস্য দুলাল হোসেন অপু, আওয়ামী লীগ নেতা খোরশেদ আলম, জামাল পোদ্দার সহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এছাড়াও কুমিল্লা দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সাবেক মহিলা প্যানেল চেয়ারম্যান সালমা মজুমদার বিউটি সদর দক্ষিণ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল হাই বাবলুকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
error: ধন্যবাদ!