রহমতগঞ্জের সাথে ২-০ গোলে জয় পেয়েছে মোহামেডান

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা।।

ঘরোয়া ফুটবলের সর্বোচ্চ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) টানা তৃতীয় জয় পেল ঐতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাব। বুধবার কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ স্টেডিয়ামে মোহামেডান নিজেদের নবম ম্য্যাচে ২-০ গোলে হারায় রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটিকে।

বিজয়ী দলের হয়ে মালির ফরোয়ার্ড সোলেমানে দিয়াবাতে ও স্থানীয় ফরোয়ার্ড আমির হাকিম একটি করে গোল করেন। ম্যাচ জিতে নয় খেলায় চার জয়, তিন ড্র ও দুই হারে ১৫ পয়েন্ট নিয়ে তালিকার পঞ্চমস্থানে উঠে এলো মোহামেডান। আট ম্যাচে দু’টি করে জয় ও ড্র এবং চার হারে ৮ পয়েন্ট পাওয়া রহমতগঞ্জের অবস্থান নয়ে।

বুধবার নিজেদের হোম ভেন্যু শহীদ ধীরেন্দ্রনাথ স্টেডিয়ামে জয়ের লক্ষ্যেই মাঠে নামে মোহামেডান। ম্যাচের শুরু থেকেই তারা আক্রমণাত্মক ফুটবল উপহার দিয়ে বেশ ক’টি গোলের সুযোগ সৃষ্টি করে। যার মধ্যে দু’টি কাজে লাগায় সাদাকালোরা।

ম্যাচের ৩ মিনিটে রাজিব হোসেনের পাস থেকে গোল করে মোহামেডানকে এগিয়ে নেন সোলেমানে দিয়াবাতে (১-০)। তবে প্রথমার্ধের বাকি সময় একাধিক সুযোগ পেয়েও ব্যবধান বাড়াতে পারেনি মতিঝিলের দলটি।

দ্বিতীয়ার্ধে নাইজেরিয়ান মিডফিল্ডার নুরাতের পরিবর্তে আমির হাকিম বাপ্পীকে মাঠে নামান মোহামেডান কোচ শন লিন। কোচের আস্থার প্রতিদান দিলেন বাপ্পী। ম্যাচের যোগকরা সময়ে (৯০+৪ মিনিট) তার গোলেই মোহামেডানের সহজ জয় নিশ্চিত হয় (২-০)।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
error: ধন্যবাদ!