রিলিজ হতে যাচ্ছে লালমাই উপজেলার প্রিয়মুখ জাবেদ মাহমুদ জনির পবিত্র ঈদুল ফিতর ৫ টি গান

খান মোহাম্মদ রুবেল হোসেন :
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কুমিল্লার লালমাই উপজেলার সকলের প্রিয়মুখ গীতিকার জাবেদ মাহমুদ জনির লেখা সখি যাইওনা শিরোনামে একটি গান রিলিজ হয়েছে। গানটির সুর,সঙ্গীত ও কন্ঠে ছিলেন” লাল শাড়ি পড়িয়া কন্যা রক্ত আলতা পায়” খ্যাত জনপ্রিয় গানের কন্ঠশিল্পী সোহাগ। তার ভাটিয়ার ব্যান্ডের মিউজিশিয়ান একাধারে সুরকার,গীতিকার ও কন্ঠশিল্পী।
গানটি তার নিজের “সোহাগ মিউজিক প্লাস” নামের ইউ,টিউব চ্যানেল থেকে আপলোড করা হয়েছে গতকাল বিকেলে। গানটি নিয়ে কন্ঠশিল্পী এবং গীতিকার খুব আশাবাদী। এর আগে এ চলতি মাসে ওনার লেখা “জানালার গ্রিল ধরে একটি ছেলে” ও এ রমজানের প্রথম সপ্তাহে “তুমি হে মহান” শিরোনামের একটা ইসলামিক সঙ্গীত রিলিজ হয় “টি,জে” মিউজিক স্টেশন এর ব্যানার থেকে। ইসলামিক সঙ্গীত টিতে গীতিকার আর কন্ঠশিল্পী এ,এইচ,তূর্য দুজন মিলেই সুর করেন।সঙ্গীতে ছিলো কন্ঠশিল্পী নিজেই।
এ ঈদে ওনার লেখা ৫ টি গান রিলিজ হওয়ার কথা রয়েছে। এর মধ্যে উল্লেখ যোগ্য রয়েছে “আমিতো ভালা না খ্যাত জনপ্রিয় কন্ঠশিল্পী  “কামরুজ্জামান রাব্বী”  ফোক ও দরদী গানের কন্ঠশিল্পী এস,রুহুল এবং ধ্রুব মিউজিক স্টেশন এর জনপ্রিয় “কন্যারে” গান খ্যাত  কন্ঠশিল্পী “শান শাইক”। গান নিয়ে ভবিষ্যতে কাজ করার ইচ্ছে আছে ওনার। তার সকলের দোয়া ও ভালোবাসা কামনা করেছেন এবং লালমাই উপজেলার সর্বস্তরের জনগণকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
error: ধন্যবাদ!