আইপিএল শুরু হচ্ছে আগামীকাল

আগামীকাল থেকে আরব আমিরাতে শুরু হচ্ছে আইপিএলের এবারের মৌসুমের বাকি খেলা। গত মে মাসে ভারতে করোনা মহামারির প্রকোপ বেড়ে যাওয়ায় স্থগিত হবার পর ৪ মাস বাদে আবারও মাঠে গড়াতে যাচ্ছে জমজমাট এই আসর। তবে বেশ কিছু নামী ও তারকা ক্রিকেটাররা থাকছেন না দ্বিতীয় আসরে। যেখানে ইংলিশ ক্রিকেটারদের সংখ্যাটা বেশি।

এবার গ্যালারিতেও থাকছে দর্শক। সব মিলিয়ে জমজমাট এক লড়াই হতে যাচ্ছে আসরের দ্বিতীয় দফার এই আয়োজনে। তবে আসরের জৌলুস কিছুটা হলেও ফিকে হয়ে যাবে তারকাদের অভাবে।

বেন স্টোকস, জস বাটলার, জনি বেয়ারস্টো, জফরা আর্চার, ডেভিড মালান ও ক্রিস ওকসরা নাম গুটিয়ে নিয়েছেন। পারিবারিক কারণে থাকছেন না অস্ট্রেলিয়ার পেসার প্যাট কামিন্স। কিছু খেলোয়ার আছেন ইনজুরিতে। অপরদিকে কিছু খেলোয়াড় নিজেকে তৈরি করছেন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য।

কেউ থাকছেন না ব্যক্তিগত সিদ্ধান্তের কারণে আবার কারো সিদ্ধান্তে উঠেছে পেশাদারিত্বের প্রশ্ন।

এদিকে অস্ট্রেলিয়ার অ্যাডাম জাম্পা ও কেন রিচার্ডসনের বিকল্প হিসেবে কোহলির ব্যাঙ্গালুরু দলে ভিড়িয়েছে শ্রীলঙ্কার দুষ্মন্ত চামিরা, ওয়ানিন্দু হাসারাঙ্গা এবং সিঙ্গাপুরের ব্যাটসম্যান টিম ডেভিডকে। এছাড়া ইংলিশ অলরাউন্ডার ক্রিস ওকসের বিকল্প হিসেবে অস্ট্রেলিয়ার পেসার বেন ডুয়ারসুইসকে দলে নিয়েছে দিল্লি।

আটটি ফ্র্যাঞ্জাইজি দলের এই টুর্নামেন্টে শীর্ষে আছে দিল্লী ক্যাপিটালস। আগামী রোববার (১৯ সেপ্টেম্বর) রাত ৮টায় বর্তমান চ্যাম্পিয়ন রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্সের মুখোমুখি হবে ধোনির চেন্নাই সুপার কিংস। ১৫ অক্টোবর দুবাইয়ে হবে আসরের ফাইনাল ম্যাচ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!