কাউন্সিলর আলমগীর হোসেন’র উদ্যোগে জাতীয় শোক দিবসের দোয়া ও কাঙ্গালী ভোজ

নিজস্ব প্রতিবেদক।।

জাতীয় শোক দিবস উপলক্ষে কুমিল্লা সিটি কর্পোরেশন ২৩নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোঃ আলমগীর হোসেন এর উদ্যোগে ১৫ আগস্ট সন্ধ্যায় চাঙ্গিনী মোড়ে মিলাদ, দোয়া, আলোচনা সভা ও কাঙ্গালি ভোজের আয়োজন করা হয়েছে।

জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শাহাদাত বরণ কারী সদস্যদের আত্নার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সদর দক্ষিণ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল হাই বাবলু।

শোক দিবসের আলোচনা সভায় বক্তব্য রাখেন ২৩নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোঃ আলমগীর হোসেন।

২৩ নং ওয়ার্ডের প্রবীন আওয়ামী লীগ নেতা আব্দুস সাত্তার মেম্বার এর সভাপতিত্বে ও ২৩নং ওয়ার্ড শ্রমিকলীগের সাবেক আহবায়ক জিয়াউল হক জিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ২৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোসলেম মিয়া, আবুল হোসেন, শামসু মিয়া, আবুল কাশেম মেম্বার, শ্রম বিষয়ক সম্পাদক আইয়ুব খান, আওয়ামী লীগ নেতা টিপু সুলতান, ২৩নং ওয়ার্ড যুবলীগ আহবায়ক জামাল হোসেন, যুবলীগ নেতা মোঃ বিল্লাল হোসেন, শাহজাহান, ২৩ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক ইমন মজুমদার, যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন রিয়াদ, ওয়ার্ড ছাত্রলীগ নেতা জামিউর রহমান সায়মন, প্রান্ত সহ ২৩ নং ওয়ার্ডের বিভিন্ন পাড়া-মহল্লার শত শত দলীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!