কাচিয়াতলী গোমতী ক্লাব টিভি কাপ ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার।।

কুমিল্লা আদর্শ সদর উপজেলার উত্তর দুর্গাপুর ইউনিয়নের কাচিয়াতলী গ্রামে শুক্রবার বিকাল ৩টায় গোমতীর চরে কাচিয়াতলী গোমতি ক্লাব (কেজিসি) ‘র উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে টিভি কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ ফুটবল টুর্ণামেন্ট প্রধান পৃষ্ঠপোষক হিসেবে ছিলেন কেজিসি’র পরিচালক, কাছিয়াতলী গ্রামের সন্তান, নোয়াখালী জেলা সহকারী জজ মো. রাসেল আকবর। টুর্ণামেন্টটে স্পন্সর করেছেন, ভূইয়া ট্রেড ইন্টারন্যাশনাল ও মেট্রোসেম সিমেন্ট কোম্পানি লিমিটেড।

ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন, কেজিসি ক্লাবের সভাপতি মো. রমিজ উদ্দিন আহমেদ।

ক্লাবের সাধারন সম্পাদক আব্দুল গফুর ভূইয়ার সভাপতিত্বে, অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন, ভূইয়া ট্রেড ইন্টারন্যাশনাল’র সত্বাধীকারি ফারুক আহমেদ ভূইয়া ও মেট্রোসেম সিমেন্ট লিমিটেড’র ডেপুটি ম্যানেজার মো. আসাদুজ্জামান রাজীব। মাই টিভির কুমিল্লা জেলা প্রতিনিধি আবু মুছা, শাহ আলম ভূইয়া বাবলু, শাহাদাৎ হোসেন পলাশ ভূইয়া।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে ছিলেন, মো. আবু কাউসার, মাহবুবুর রহমান মামুন, ফরহাদ হোসেন সোহাগ।
টুর্ণামেন্টে মোট ১৬টি দল অংশ গ্রহন করেন। ফাইনাল খেলায় সৈয়দপুর ইয়াং স্টার একাদশ বনাম কাচিয়াতলী গোমতী ক্লাব একাদশ (কেজিসি) অংশগ্রহণ করেন। খেলায় চ্যাম্পিয়ন হয়েছেন সৈয়দপুর ইয়াং স্টার একাদশ।

খেলা শেষে অতিথিবৃন্দ চ্যাম্পিয়ন দলকে একটি ৩২ ইঞ্চি এলইডি টিভি ও রানারআপ দলকে ২৪ ইঞ্চি এলইডি টিভি পুরস্কার তুলে দেন।

উল্লেখ্য, শিক্ষা, একতা, প্রগতি এই স্লোগানে প্রতিষ্ঠিত কেজিসি ক্লাব মাদকমুক্ত, সুশিক্ষিত ও প্রগতিশীল যুব সমাজ গঠনে প্রতিবছর বিভিন্ন আউটডোর ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করে থাকেন। প্রতিবছর বিজয় দিবস, স্বাধীনতা দিবস, বাংলা নববর্ষসহ অন্যান্য জাতীয় দিবস গুলোতে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজনও করা হয়। এরই ধারাবাহিকতায় এবারের এই ফুটবল টুর্ণামেন্ট আয়োজন করা হয়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!