কুমিল্লার লালমাইয়ে সিএনজি ও পিকআপে মুখোমুখি সংঘর্ষ – আহত ৮

নিজস্ব প্রতিবেদক।।

কুমিল্লা নোয়াখালী সড়কের লালমাইয়ের শানিচোঁ বাজার সংলগ্ন কাঁচি কাটা মসজিদ মোড়ে ২৫ সেপ্টেম্বর রবিবার দুপুরে সিএনজি অটোরিকশা ও পিকআপ সংঘর্ষে দাখিল পরীক্ষার্থী সহ ৮ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে দুই দাখিল পরীক্ষার্থী সহ ৪ শিক্ষার্থীও রয়েছে।

আহতরা হলেন, দাখিল পরীক্ষার্থী জেলার লাকসামের মিশ্রী গ্রামের মনির হোসেনের ছেলে আরমান(১৮), একই এলাকার মিজানুর রহমানের ছেলে পারভেজ  আহম্মেদ (১৮), ভাটিয়াভিটা গ্রামের শফিকুর রহমানের ছেলে সোলেমান (৪২), লালমাই উপজেলার পেরুল গ্রামের জাবেদ আলীর ছেলে ছায়েদুল হক (৬০), হরিশ্চর স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেনীর ছাত্র ফাহিম ও সিএনজি অটোরিকশা চালক বরল গ্রামের ফজর আলীর ছেলে  রফিকুল ইসলাম (৪৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ওইদিন বেলা দেড়টার দিকে একই সড়কের কুমিল্লা ও বাঘমারা এলাকা থেকে লাকসাম অভিমুখী দুটি সিএনজি অটোরিকশা এবং লাকসাম থেকে বাঘমারা অভিমুখী মালবাহী মিনি পিকআপ মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুইটি সিএনজি অটোরিকশা দুমড়ে মুচড়ে যায়।

এ সময় দাখিল পরীক্ষার্থী সহ আটজন আহত হয়। আহতদের  মধ্যে  এক সিএনজি অটোরিকশা চালক সহ  ৫ জনের অবস্থা  আশংকাজনক। আহতদের মধ্যে একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।  বাকী  ৪ জন লাকসাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এদিকে দূঘর্টনাকবলিত গাড়ী গুলো হাইওয়ে লাকসাম ক্রসিং ফাঁড়ি উদ্ধার করে নিয়ে যায়।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!