কুমিল্লায় এক ভ্রাম্যমাণ শ্রমিকের লাশ উদ্ধার

মো. জাকির হোসেন।।

শুক্রবার দুপুরে কুমিল্লার বুড়িচং উপজেলার ডুবাইর চর এলাকা থেকে আলী আস্কর (৪৬) নামের এক শ্রমিকের লাশ উদ্ধার করেছে বুড়িচং থানার দেবপুর ফাঁড়ি পুলিশ।

বুড়িচং থানার ওসি মোঃ মারুফ রহমান জানান যে জেলার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়ন এর ঢাকা – চট্টগ্রাম মহাসড়কের পাশে ডুবাইর চর এলাকার দুতলা বিল্ডিংয়ের একটি রুম থেকে শুক্রবার দুপুরে আলী আস্কর নামের এক শ্রমিক এর লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ আরও জানান শুক্রবার সকালে বুড়িচং থানার দেবপুর ফাঁড়ি পুলিশের এস আই কাজী মোঃ হাসান উদ্দিন, স্থানীয় লোকজন মারফত ফোনে খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করে। মৃত্যু আলী আস্কর হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার দোকানীতুলা গ্রামের মৃত আলী আছমত এর ছেলে তিনি। পেশায় আলী আস্কর এক জন দা ছুড়ি দাড় দেয়ার ভ্রাম্যমাণ শ্রমিক।

পুলিশ স্থানীয় লোকজন এর বরাত দিয়ে জানান তিনি দীর্ঘদিন ধরে ডুবাইরচর এলাকায় স্থানীয় মার্কেটের দুতলায় একটি রুমে থেকে তিনি ভ্রাম্যমাণ শ্রমিক হিসেবে কাজ করে রাতে ওই রুমে অবস্থান করতে। গত বৃহস্পতিবার দিবাগত রাতে যে কোন সময় তিনি ভাত খাওয়ার সময় স্ট্রোক করে, বা গলায় ভাত আটকে অথবা প্রচন্ডে শীতে তিনি মারা গেছেন। পুলিশ আরও জানান তার লাশ উদ্ধার করার সময় ভাতের প্লেটের মধ্যে ডিম ছিল অপর পাশে পড়েছিল লাশ।

দেবপুর পুলিশ ফাঁড়ির এস আই কাজী হাসান উদ্দিন খবর পেয়ে সঙ্গীয় ফোর্স সহ ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করেন ময়না তদন্তের জন্য।

বুড়িচং থানার ওসি মোঃ মারুফ র হয়েছে। ধারণা করা হচ্ছে স্ট্রোক করে বা প্রচন্ডে শীতে এবং গলায় ভাত আটকে মারা যেতে পারে। তার আত্মীয় স্বজন থানায় আসছে। এ বিষয়ে একটি অপমৃত্যুর মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!