কুমিল্লায় স্বাস্থ্য কর্মকর্তার গাড়িচালক করোনা আক্রান্ত!

কুমিল্লার বুড়িচং উপজে’লা স্বাস্থ্য কর্মক’র্তার গাড়ির চালক করোনা আ’ক্রান্ত হওয়া উপজে’লা হাসপাতালের আন্ত ও বহির্বিভাগের কার্যক্রম সাময়িক ব’ন্ধ রাখা হয়েছে। এ সময়ে শুধু জ’রুরি বিভাগ চালু থাকবে।

উপজে’লা স্বাস্থ্য কর্মক’র্তা ডা. মীর হোসেন মিঠু জানান, এই চালক সব সময় তাঁর সাথেই ছিলেন এবং বুড়িচংয়ে যত নমুনা সংগ্রহ হয়েছে তিনি সাথেই ছিলেন। হাসপাতাল কমপ্লেক্সের বারান্দায় ঘুরাঘুরি করেছেন।

তিনি জানান, সোমবার তিনিসহ অন্যদের নমুনা সংগ্রহ করা হবে। সং’ক্রমণ প্রতিরো’ধে জে’লা সমন্বয়ক ডা. নিমর্গ মেরাজ চৌধুরী জানান, ১৬ এপ্রিল চালকের নমুনা সংগ্রহ করা হয়।

এই তিন দিনে তাঁর গাড়িতে যারা উঠেছেন, যেখানে থেকেছেন, যে ডাক্তারদের সং’স্পর্শে গিয়েছেন তাঁদের সবারই নমুনা সংগ্রহ করা হবে। এই চালকের পাশপাশি ঢাকায় অ’সুস্থ একজনকে দেখতে গিয়ে আ’ক্রান্ত হয়েছেন বুড়িচংয়ের পীরযাত্রাপুরের গোবিন্দপুরের এক নারী।

অপরদিকে কুমিল্লার দাউদকান্দিতে স্বামীর পর স্ত্রী আ’ক্রান্ত হয়েছেন ক’রোনাভা’ইরাসে। পাছগাছিয়ার শ্রীরায়েরচর গ্রামের ওই বাড়িটি আগেই লকডাউন করা আছে। দাউদকান্দি উপজে’লা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শাহীনূর আলম সুমন এ তথ্য নিশ্চিত করেছেন।

কুমিল্লার ডেপুটি সিভিল সার্জন ডা. শাহাদাত হোসেন জানান, গত ১৫ ও ১৬ এপ্রিল সংগ্রহ করা নমুনাগুলোর মধ্যে ১৫৩টি নমুনার ফল নেগেটিভ এসেছে। এর মধ্যে ১৬ তারিখ সংগ্রহ করা কিছু নমুনার ফল বাকি। জানা গেছে, কুমিল্লায় এ পর্যন্ত ৩৫ জনের শরীরে ক’রোনা পজিটিভ পাওয়া গেছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
error: ধন্যবাদ!