কুমিল্লা সদর ও বরুড়ায় পৃথক দু’টি লাশ উদ্ধার

মো.জাকির হোসেন :

কুমিল্লা আদর্শ সদর উপজেলার জগন্নাথপুর এলাকায় গোমতী নদীতে এবং বরুড়া উপজেলার মুগগাঁও গ্রামের কচুরীপানা ভর্তি একটি খাল থেকে বৃহস্পতিবার দু’টি লাশ উদ্ধার করেছে। বরুড়ার লাশটি মগগাঁও গ্রামের সুমন মিয়া(৩৫)’র হলেও গোমতীতে ভাসমান অর্ধগলিত অজ্ঞাত (৩৫) লাশটির সনাক্ত করা যায়নি।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার বিকেল আনুমানিক সাড়ে ৩ টায় জেলার আদর্শ সদও উপজেলার জগন্নাথপুর এলাকায় গোমতী নদীতে একটি লাশ ভেসে থাকতে দেখে জেলেরা। বিষয়টি তাৎক্ষনিক স্থানীয়রা কোতয়ালী মডেল থানা পুলিশে খবর দিলে পুলিশের একটি দল এসে অর্ধগলিত লাশটি উদ্ধার করে।

কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল হক জানান, লাশটি উজান থেকে আসায় আমরা সন্দেহ করছি ভারত থেকে ভেসে এসেছে। এছাড়াও তিনি আরো বলেন ৪/৫ দিনের পুরনো হিন্দু সম্প্রদায়ের ব্যক্তির লাশটি অর্ধগলিত,গেঞ্জি,লঙ্গি থাকা লাশটির গায়ে পৈতা লাগানো ছিল। তদন্তের আগে কিছু বলা যাবেনা।

এদিকে একইদিন সকাল ১১ টায় জেলার বরুড়া উপজেলার ভাউকসার ইউনিয়নের মুগগাঁও গ্রামের একটি খালের কচুরীপানার ভিতর একটি লাশ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় ভবর দিলে এসআই মেহেদী হাসান এর নেতৃত্বে পুলিশের একটি দল এসে লাশ উদ্ধার করে। লাশটি মুগগাঁও গ্রামের আব্দুল মান্নানের ছেলে সুমন মিয়ার বলে সনাক্ত করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!