দূর্নীতি মুক্ত সিটি কর্পোরেশন গড়ে তোলতে চাই – রিফাত

দেলোয়ার হোসেন জাকির :

কুমিল্লার সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আরফানুল হক রিফাত ১ জুন বুধবার সকাল ১১ ঘটিকা হতে নগরীতে গণসংযোগ করেন। নগরীর ৩ নং ওয়ার্ড রেইসকোর্স ইস্টার্ন প্লাজ থেকে গণসংযোগ শুরু করে স্টেশনি রোড, বিআরটিসি মোড়, দৈনিক রানীর বাজার ব্যবসায়ীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় পথ সভায় আওয়ামী লীগের মেয়র প্রার্থী আরফানুল হক রিফাত বলেন, কুমিল্লা কুমিল্লার সিটি কর্পোরেশন নির্বাচনে আপনাদের ভোটে মেয়র হয়ে আমি নগর পিতা হবো না। আপনাদের নগরবাসীর সেবক হয়ে কাজ করবো।

তিনি বলেন, আমার রাজনৈতিক অভিভাবক কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার আমাকে শপথ করিয়েছেন আমি যাতে শততার সাথে কাজ করি। আািম তা অক্ষরে অক্ষরে পালন করবো। আমি সিটি কর্পোরেশনকে দলীয় কার্যালয় বানাবো না। নগরবাসীর জন্য কুমিল্লা সিটি কর্পোরেশনের দরজা সব সময় খোলা থাকবে।

রিফাত বলেন, আমি দূর্নীতি মুক্ত সিটি কর্পোরেশন গড়ে তোলতে চাই। এজন্য কুমিল্লা নগরবাসী এবার নৌকায় ভোট দিতে বলেন। কুমিল্লার সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী আওয়ামী লীগের প্রার্থী আরফানুল হক রিফাতের গনসংযোগকালে উপস্থিত ছিলেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক কুমিল্লা দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক আতিক উল্লাহ খোকন। এ সময় কুমিল্লা ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!