নগরীর ২২নং ওয়ার্ড কাউন্সিলর আজাদ হোসেনকে ছাত্রলীগের যুগ্ম আহবায়ক নাজমুল’র অভিনন্দন

প্রেস বিজ্ঞপ্তি।।

কুমিল্লা সিটি কর্পোরেশন ২২নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর মোঃ আজাদ হোসেনকে শনিবার রাতে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানায় ২২নং ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ম আহবায়ক নাজমুল হাসান নাঈম।
ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানোর পর নাজমুল হাসান নাঈম “কুমিল্লা এসডি নিউজ 24” কে বলেন, মোঃ আজাদ হোসেন কে বিপুল ভোটে বিজয়ী করায় ওয়ার্ড বাসির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। নির্বাচনে নৌকা প্রতীক মেয়র আরফানুল হক রিফাত ও ঘুড়ি প্রতীকের কাউন্সিলর মোঃ আজাদ হোসেন এর পক্ষে গত কয়েক মাস যাবত নিরলসভাবে প্রচার-প্রচারণা চালিয়ে উভয়ের বিজয় অর্জন করায়, ওয়ার্ড ছাত্রলীগ নেতাকর্মীদের ধন্যবাদ জানাচ্ছি। ২২নং ওয়ার্ড ছাত্রলীগ কাউন্সিলর আজাদ হোসেন ও মহানগর যুবলীগ নেতা দুলাল হোসেন অপু’র দিক নির্দেশনায় ২২নং ওয়ার্ড ছাত্রলীগ এক ও অভিন্ন।

ছাত্রলীগের যুগ্ম আহবায়ক নাজমুল হাসান নাঈম আরো বলেন, কুমিল্লা সিটি কর্পোরেশনের ২২নং ওয়ার্ডবাসি কাউন্সিলর আজাদ হোসেন এর মতো একজন নম্র,ভদ্র, জনবান্ধন ও যোগ্য ব্যক্তিকে বিপুল ভোটে কাউন্সিলর নির্বাচিত করেছেন।
সবদিক বিবেচনায় ২২নং ওয়ার্ডটি কুমিল্লা সিটি কর্পোরেশনের মধ্যে গুরুত্বপূর্ণ ওয়ার্ড হওয়ায়, এই ওয়ার্ডকে পরিকল্পিতভাবে সাজাতে কাউন্সিলর আজাদ হোসেন’ই একমাত্র যোগ্য ব্যক্তি। আজাদ হোসেন এর মতো সৃজনশীল কাউন্সিলর ২২নং ওয়ার্ডকে পুরো সিটি কর্পোরেশনের মধ্যে একটি মডেল ওয়ার্ড উপহার দিবে, এমনটা’ই প্রত্যাশা করছি।
পাশাপাশি নগরীর ২২নং ওয়ার্ডের প্রধান সমস্যাগুলো চিহ্নিত করে সমাধানের পদক্ষেপ গ্রহণ এবং দীর্ঘমেয়াদী পরিকল্পনা গ্রহণ করে গুরুত্বপূর্ণ এ ওয়ার্ডটিকে একটি সমৃদ্ধ ও আধুনিক ওয়ার্ডে রূপান্তর করার লক্ষ্যে কাজ করবেন বলে আশা করছি।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!