নতুন আঙ্গিকে কুমিল্লায় সনি-র‍্যাংগস খ্যাত র‍্যাংগস ইলেকট্রনিক্স’র শোরুম উদ্বোধন

প্রেস বিজ্ঞপ্তি।।

সনি-র‍্যাংগস নামে বহুলভাবে পরিচিত বাংলাদেশের জনপ্রিয় ইলেক্ট্রনিক্স বাজারজাতকারী প্রতিষ্ঠান র‍্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড, ৩২৫, ঝাউতলা, কোতোয়ালি, আদর্শ সদর, কুমিল্লা -তে নতুন আঙ্গিকে র‍্যাংগস ইলেকট্রনিক্স – কুমিল্লা শোরুম এর আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করল।

২০০০ সালে কুমিল্লা শহরের এই ঝাউতলাতেই প্রথম সনি-
র‍্যাংগস শোরুমের যাত্রা শুরু হয়। আজ, দীর্ঘ ২৩ বছর পরে নতুন আঙ্গিকে, আরো বড় পরিসরে ১৮০০+ স্কয়ার ফুট আয়তন নিয়ে সনি-র‍্যাংগস শো-রুম উদ্বোধন হল।
এই শোরুমটি কুমিল্লাতে অফিসিয়াল “সনি” ও “এলজি” পণ্যের সর্ববৃহৎ স্টোর।
কুমিল্লা সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র হাবীবুল আল-আমিন সাদী ও র‍্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড এর সম্মানিত ভাইস-চেয়ারপার্সন, মিসেস সাচিমি হোসেন ও ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মিসেস বিনাস হোসেন কুমিল্লা শোরুম -এর উদ্বোধন করেন। উদ্বোধন অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাস্টমস ও ভ্যাট বিভাগের ডেপুটি কমিশনার কেফায়েত উল্যাহ মজুমদার,লেফট্যানেন্ট ইয়াসির চৌধুরী, বাংলাদেশ কোস্ট গার্ড, দেবাশীষ চৌধুরী
(ওসি ), সদর দক্ষিণ মডেল থানা, কুমিল্লা, সাবেক পিপি এডভোকেট আ হ ম তাইফুল আলম, এডভোকেট সৈয়দ নুরুর রহমান সহ জেলা পরিষদ, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন এর অন্যান্য কর্মকর্তাবৃন্দ। এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন সমাজকর্মী ও গন্যমান্য ব্যক্তিবর্গ।
৩৫০+ মানুষের বর্ণাঢ্য র‍্যালি কুমিল্লা শহর প্রদক্ষিণ করে কুমিল্লা সনি-র‍্যাংগস শো-রুমের উদ্বোধন জানিয়ে দেয়। বিশেষ আকর্ষণ হিসেবে মীরাক্কেল চ্যাম্পিয়ন আবু হেনা রনি ও জনপ্রিয় টিভি সিরিজ অভিনেত্রী ফারিয়া শাহরিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
গত ৪০ বছর ধরে র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড অত্যন্ত সুনাম, সাফল্য ও বিশ্বস্ততার সাথে বিশ্ববিখ্যাত ব্র্যান্ড এর ইলেকট্রনিক্স পণ্য বাংলাদেশের বাজারে বাজারজাত করে আসছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!