নবনির্বাচিত কাউন্সিলর মোঃ আজাদ হোসেনকে ছাত্রলীগ নেতা সোহেল রানা’র অভিনন্দন

প্রেস বিজ্ঞপ্তি।।
কুমিল্লা সিটি কর্পোরেশন ২২নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর মোঃ আজাদ হোসেনকে শনিবার রাতে ফুল দিয়ে অভিনন্দন জানায় ২২নং ওয়ার্ড ছাত্রলীগের পরিক্ষিত কর্মীবান্ধব নেতা ও দক্ষ সংগঠক সোহেল রানা ।
ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানোর পর ২২নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা সোহেল রানা “কুমিল্লা এসডি নিউজ 24” কে বলেন, মোঃ আজাদ হোসেন কে বিপুল ভোটে বিজয়ী করায় ওয়ার্ড বাসির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। কাউন্সিলর মোঃ আজাদ হোসেন এর পক্ষে নির্বাচনী প্রচার-প্রচারণায় আন্তরিকতার সাথে কাজ করায় সকল ছাত্রলীগ নেতাকর্মীদের ধন্যবাদ জানাচ্ছি।
২২নং ওয়ার্ড ছাত্রলীগ অতীতের ন্যায় ভবিষ্যতেও নবনির্বাচিত কাউন্সিলর মোঃ আজাদ হোসেন ও মহানগর যুবলীগ সদস্য  দুলাল হোসেন অপু’র দিক নির্দেশনায় ২২নং ওয়ার্ড ছাত্রলীগ ঐক্যবদ্ধ ।

২২নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা সোহেল রানা আরো বলেন, নগরীর ২২নং ওয়ার্ডের প্রধান সমস্যাগুলো চিহ্নিত করে সমাধানের পদক্ষেপ গ্রহণ এবং দীর্ঘমেয়াদী পরিকল্পনা গ্রহণ করে ২২ নং ওয়ার্ডকে একটি সমৃদ্ধ ও আধুনিক ওয়ার্ডে রূপান্তর করার লক্ষ্যে নবনির্বাচিত কাউন্সিলর কাজ করবেন বলে আমার বিশ্বাস। কুমিল্লা সিটি কর্পোরেশনের ২২নং ওয়ার্ডবাসি কাউন্সিলর আজাদ হোসেন এর মতো একজন নম্র,ভদ্র, জনবান্ধন ও যোগ্য ব্যক্তিকে বিপুল ভোটে কাউন্সিলর নির্বাচিত করেছেন। সবদিক বিবেচনায় ২২নং ওয়ার্ডটি কুমিল্লা সিটি কর্পোরেশনের মধ্যে গুরুত্বপূর্ণ ওয়ার্ড হওয়ায়, এই ওয়ার্ডকে পরিকল্পিতভাবে সাজাতে কাউন্সিলর আজাদ হোসেন’ই একমাত্র যোগ্য ব্যক্তি। আজাদ হোসেন এর মতো সৃজনশীল কাউন্সিলর ২২নং ওয়ার্ডকে পুরো সিটি কর্পোরেশনের মধ্যে একটি মডেল ওয়ার্ড উপহার দিবে,এমনটা’ই প্রত্যাশা করছি।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!