পুলিশ, স্বাস্থ্য ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের সব ছুটি বাতিল: পররাষ্ট্রমন্ত্রী

অনলাইন ডেস্ক :
আন্তর্জাতিক রুটে ফ্লাইট বন্ধ এবং করোনা পরিস্থিতি নিয়ে পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন জানিয়েছেন, পররাষ্ট্রমন্ত্রী জানান, পুরো দেশকে বিশ্ব থেকে লক ডাউন করা সম্ভব নয়। সে জন্য ৪টি রুট খোলা রাখা হয়েছে।

আজ শনিবার দুপুরে রাষ্ট্রীয় অতিথি ভবন পদ্মায় ব্রিফিংয়ে এ কথা বলেন তিনি। এসময় তিনি আরও জানান, পুলিশ, স্বাস্থ্য মন্ত্রণালয় ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের সব ছুটি বাতিল করা হয়েছে।
তিনি বলেন, চীন ১০ হাজার কিট ও ১০ হাজার যন্ত্রপাতি পাঠানোর ব্যবস্থায় নিয়েছে। যেকোনো সময় আমরা চার্টার্ড বিমানের মাধ্যমে এগুলো নিয়ে আসব। এছাড়া অনেক প্রাইভেট কোম্পানিও আনার চেষ্টায় আছে।

এর আগে করোনার সংক্রমণ ঠেকাতে বাংলাদেশ থেকে সব আন্তর্জাতিক ফ্লাইট বাতিল করা হয়। সকালে বাংলাদেশ সিভিল এভিয়েশন এ নির্দেশনা দেয়। এ সিদ্ধান্ত আজ মধ্যরাত থেকে কার্যকর হবে। সিদ্ধান্ত অনুযায়ী চায়না সাউদার্ন, চায়না ইস্টার্ন, ক্যাথে প্যাসিফিক, থাই এয়ারওয়েজের ফ্লাইট ছাড়া অন্য সব ফ্লাইট ৩১ মার্চ পর্যন্ত বন্ধ থাকবে।

জানা গেছে, করোনা প্রতিরোধে চীন, যুক্তরাজ্য, থাইল্যান্ড ও হংকং ছাড়া মধ্যরাত থেকে বাংলাদেশ থেকে আন্তর্জাতিক রুটে সব ফ্লাইট বন্ধ হয়ে যাবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!