বাংলাদেশ বনাম ইন্ডিয়া ফিজিক্যালি চ্যালেঞ্জ আন্তর্জাতিক ক্রিকেটের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক।।

বাংলাদেশ ও ভারতের জাতীয় দলের প্রতিবন্ধী ক্রিকেট খেলোয়ারদের নিয়ে লালমাইস্থ কুমিল্লা ভিক্টোরিয়ান্স ট্যালেন্ট হান্ট ক্রিকেট একাডেমি মাঠে শুরু হয়েছে বাংলাদেশ বনাম ইন্ডিয়া ফিজিক্যালি চ্যালেঞ্জ আন্তর্জাতিক ক্রিকেট টিমের তিনদিন ব্যাপি টি-২০ ম্যাচ।

দু’দেশের জাতীয় সঙ্গীত পরিবেশন, পতাকা উত্তোলন এবং ট্রফি উন্মোচনের মাধ্যমে শুক্রবার (২১ জানুয়ারী) বেলা এগারোটায় তিনদিন ব্যাপি ম্যাচটির উদ্বোধন করেন কুমিল্লা ভিক্টোরিয়ান্স ট্যালেন্ট হান্ট ক্রিকেট একাডেমির সভাপতি ও সদর দক্ষিণ উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম সারওয়ার।

উদ্বোধন অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার শুভাশিস ঘোষ। ইউনিসার্ভ ডিজিবল ক্রিকেট টিম  সভাপতি মোঃ সফিকুর রহমান ও সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল ইসলামের সার্বিক তত্বাবধানে অনুষ্ঠানে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী আব্দুর রহিম, অর্থমন্ত্রীর পিও মোঃ মিজানুর রহমান প্রমুখ। উদ্বোধনের পূর্বের তিনদিন ব্যাপি ম্যাচটির সার্বিক বিষয়ে কুমিল্লার কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে প্রেস কনফারেন্সে বক্তব্য রাখেন
ইউনিসার্ভ ডিজিবল ক্রিকেট টিম  সভাপতি মোঃ সফিকুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম ও দুই দেশের অধিনায়ক। বক্তারা বলেন, সামাজিক উন্নয়ন সংস্থা ইউনিসার্ভ সহযোগীতায় বাংলাদেশ-ভারত টুর্নামেন্টে আয়োজন করা হয়েছে। ২১,২২,২৩ জানুয়ারী টানা তিনদিন চলবে এ ম্যাচটি।

খেলাধুলায় অংশগ্রহণের মাধ্যমে প্রতিবন্ধী ব্যক্তিদের সমাজের মূলধারায় অন্তর্ভুক্তকরণে উৎসাহী করাই এ টুর্নামেন্টের লক্ষ্য। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ারপার্সন নাফিসা কামালের প্রতিও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন ইউনিসার্ভ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!