ভিক্টোরিয়ান্স স্বাধীনতা কাপ টি-২০ ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক :

ভিক্টোরিয়ান্স স্বাধীনতা কাপ টি-২০ ক্রিকেট টুর্ণামেন্টের শুভ উদ্বোধন বৃহস্পতিবার দুপুরে কোটবাড়ি বার্ড মাঠে অনুষ্ঠিত হয়েছে।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ারপার্সন নাফিসা কামালের পরিকল্পনায় ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের তত্বাবধানে দেশের ক্রিকেটকে এগিয়ে নেয়ার লক্ষ্যে এ টুর্ণামেন্টের আয়োজন।

উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম বার।

তিনি বলেন, মাদকের বিরুদ্ধে খেলাধুলা অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। খেলাধুলায় অংশগ্রহণ করা একজন যুবক কখনোই মাদকের সাথে জড়িত হতে পারে না। যদি মাদক থেকে যুব সমাজকে রক্ষা করা যায়,তাহলে কাঙ্খিত লক্ষ্যে দেশকে এগিয়ে নেয়া সম্ভব হবে। তাহলে জাতি পাবে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ।

বার্ড পরিচালক শফিকুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভিক্টোরিয়ান্স ট্যালেন্ট হান্ট ক্রিকেট একাডেমির সভাপতি ও কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম সারওয়ার, বঙ্গবন্ধু স্যাটেলাইটের পরিচালক এস.এম জাহাঙ্গীর আলম,সদর দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার শুভাশিস ঘোষ, সহকারী পুলিশ সুপার (সদর দক্ষিণ সার্কেল) প্রশান্ত পাল,লালমাই উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল হামিদ বিএ,সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ দেবাশীষ চৌধুরী,জেলা টিমের আম্পায়ার রফিকুল আলম সোহেল। টুর্ণামেন্টের স্পন্সর হয়েছেন কুমিল্লা বরুড়া উপজেলা আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট সমাজ সেবক মোঃ খলিলুর রহমান।

ক্ষুদে বার্তায় কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ারপার্সন নাফিসা কামাল জানান, কুমিল্লা থেকে জাতীয় পর্যায় খেলোয়াড় তৈরি করতেই এই টুর্নামেন্ট আয়োজন করেছি।সামনের দিনেও ক্রিকেট উন্নয়নে এমন টুর্নামেন্ট আয়োজন করবো ইনশাল্লাহ। এতে সকলের দোয়া কামনা করছি।

ভিক্টোরিয়ান্স ট্যালেন্ট হান্ট ক্রিকেট একাডেমির সমন্বয়ক মোঃ আতিকুর রহমান এর সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথিদের মধ্যে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা ইবরাহিম মজুমদার, অর্থমন্ত্রীর পিও মোঃ মিজানুর রহমান, সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম জিলানী চেয়ারম্যান,দপ্তর সম্পাদক ডাঃ আমিনুল ইসলাম, সহ-প্রচার সম্পাদক হাজী আব্দুল মমিন প্রমুখ।

উল্লেখ্যঃ ঢাকা, সিলেট, চট্টগ্রাম, ফেনী, চাঁদপুর, নারায়ণগঞ্জ, বি-বাড়িয়া, কুমিল্লা, কুস্টিয়া সহ ১৬ টি দল নিয়ে এই টুর্নামেন্ট আয়োজন করা হয়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!