মোটরসাইকেল দুর্ঘটনায় কুমিল্লার ছেলে সাংবাদিক হাবীবুর নিহত

নিজস্ব প্রতিবেদক :

মোটরসাইকেল দুর্ঘটনায় দৈনিক সময়ের আলো পত্রিকার জ্যেষ্ঠ প্রতিবেদক মো. হাবীবুর রহমান (৪০) নিহত হয়েছেন।
মঙ্গলবার (১৮ জানুয়ারি) দিবাগত রাতে রাজধানীর হাতিরঝিলে এ দুর্ঘটনা ঘটেছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে দৈনিক সময়ের আলো পত্রিকার একাধিক সাংবাদিক জানিয়েছেন, হাবীবুর রহমান ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন। তিনি দৈনিক সময়ের আলোতে আওয়ামীলীগ বিটে কর্মরত ছিলেন।

এ বিষয়ে হাতিরঝিল থানার সহকারী উপপরিদর্শক কায়েস উদ্দিন জানান, মঙ্গলবার দিবাগত রাত ২টা ৩৮ মিনিটে ৯৯৯-এ ফোন দিয়ে এক পথচারী দুর্ঘটনার খবর দেয়। তবে পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই সাংবাদিক হাবীব রহমানকে প্রত্যক্ষদর্শীরা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায়। পরে, ঢামেকের কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ৩টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য তার মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে এবং নিহতের মোটরসাইকেলটি হাতিরঝিল থানায় পাঠানো হয়েছে।

হাবীবুরের গ্রামের বাড়ি কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায়। তাঁর বাবার নাম মোহাম্মদ পিয়ার মিয়া। হাতিরঝিল এলাকায় পরিবার নিয়ে থাকতেন হাবীবুর। তাঁর স্ত্রী ও এক শিশুসন্তান আছে। সময়ের আলো পত্রিকার আগে বেশ কয়েকটি গণমাধ্যমে কাজ করেছেন হাবীবুর।

হাবীবুরের মৃত্যুতে ডিআরইউর সভাপতি নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তাঁরা হাবীবুরের রুহের মাগফিরাত কামনা করেছেন। শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!