সাভারে ৭ জনের করোনা শনাক্ত; ৬ জনই পোশাক শ্রমিক

সাভারে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ৭ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এদের মধ্যে ৬ জনই পোশাক শ্রমিক। এনিয়ে সাভার উপজেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৩৪ জনে।

শুক্রবার বিকেলে সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সায়েমুল হুদা বিষয়টি নিশ্চিত করেন। উপজেলা স্বাস্থ্য বিভাগ জানায়, গত ২৪ ঘণ্টায় ৫৪ জনের নমুনা সংগ্রহে পরীক্ষার জন্য পাঠানো হলে মোট ৭ জনের করোনাভাইরাস শনাক্ত হয়। এদের মধ্যে ৬ জনই পোশাক শ্রমিক।

আক্রান্ত শ্রমিকদের সাথে যোগাযোগ করে তাদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানোর প্রস্তুতি নেয়া হচ্ছে। সেইসাথে তাদের কর্মস্থলগুলো চিহ্নিত করার চেষ্টাও চালানো হচ্ছে।

এদিকে গতকাল সাভার উপজেলায় করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে পোশাক কারখানা বন্ধের পাশাপাশি উপজেলার প্রবেশপথগুলো বন্ধের অনুরোধ জানিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত আবেদন করেন সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এবং উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্যসচিব ডা. সায়েমুল হুদা।

তার আশঙ্কা সত্যি হচ্ছে জানিয়ে তিনি বলেন, সামনের দিন গুলোতে থাকবে আরও ঝুঁকিতে। আবেদনের বিষয়ে ডাঃ সায়েমুল হুদা বলেন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা হিসেবে সরকারকে বর্তমান পরিস্থিতি জানানো প্রযোজন তাই আবেদন করা। এখন কী ব্যবস্থা নেবেন তা তাদের দায়িত্ব।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!