হযরত মুহাম্মদ (সঃ) সম্পর্কে কটুক্তির প্রতিবাদে কুমিল্লায় তাওহীদি জনতার বিক্ষোভ

প্রেস বিজ্ঞপ্তি।।

ভারতে মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে চরম আপত্তিকর মন্তব্যের প্রতিবাদে কুমিল্লার সর্বস্তরে তাওহীদি জনতার ব্যানারে বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে ।
রাসুলুল্লাহ (সাঃ) কে নিয়ে আপত্তিকর বক্তব্যে প্রতিবাদে শুক্রবার বাদ জুম্মা কুমিল্লা টাউন হল ময়দান থেকে তাওহীদি জনতার ব্যানারে স্মরনকালের স্মরনীয় বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

কান্দির পাড় কোবা মসজিদের খতীব, মাদরাসায়ে আশরাফিয়ার মুহতামিম মুফতী শামছুল ইসলাম জিলানীর সভাপতিত্বে মসজিদে কোবার সেক্রেটারী আলহাজ সাইফুল হকের সমন্বয়ে বিক্ষোভ মিছিল মিছিলের পুর্ব প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন কাসেমুল উলুম মাদরাসার নাযেবে মুহতামিম মাওঃ আব্দুল কুদ্দুস ,কওমী মাদরাসা সংগঠন মহানগর সেক্রেটারী মাও মুনীরুল ইসলাম কাসেমী, মাওলানা সাখাওয়াত বিন তাহের,  মুফতী আবুল বাশার, কান্দির পাড় মসজিদের ইমাম মাও আমীনুল্লাহ প্রমুখ। উপস্হিত ছিলেন কুমিল্লা জেলা ইমাম সমিতি সভাপতি মাওঃ মিজানুর রহমান , হাঃ আজিজুল হক, মাওঃ সোলাইমান,  মুফতী নাঈম,আঃ সালাম শরাফতি, মাওঃ মামুন মুস্তফী, মাওঃ নুরুল হক, মাওঃ মামাুনুর রশীদ, মাও আমানুল্লাহ মুনশী প্রমুখ। মিছিলটি কান্দির পাড় হযে রাজগঞ্জ- মোগলটুলী হয়ে পুবালী চত্তরে এসে শেষ হয়। মুনাজাত পুর্ব বক্তৃতায় বিক্ষোভ কর্মসুচীর সভাপতি মুফতী জিলানী জোড়ালো ভাবে নিমোক্ত দাবী পেশ করেন।

অন্যান্য মুসলিম রাষ্ট্রের মতো বাংলাদেশ সরকারের পক্ষ থেকে ভারতীয় রাষ্ট্রদূতকে তলব করে জোড়ালো প্রতিবাদ জানানো। বাংলাদেশের নবী প্রেমিকদের দীর্ঘদিনের প্রানের দাবী  রাসুল সাঃ এর কটুক্তিকারী এবং অবমকননাকারীদের মৃত্যুদন্ডের আইন দ্রুত পাশ করা। জাতীয়সংসদের চলতি অধিবেশনে ভারতের এই ঘৃন্য আপত্তিকর বক্তব্যের নিন্দা প্রস্তাব পাশ করা। সকল ব্যবসায়ী এবং সাধারন মুসলমানের নিকট ভারতীয় সকল পন্য ও চ্যানেল সব সময়ের জন্য বয়কটের আবেদন।
সর্বস্তরের তাওহীদি জনতার সহযোগীতার জন্য সকলের শুকরিযা জ্ঞাপন করা হয়।
এরপর মাও মুনীরুল ইসলাম কাসেমীর মুনাজাতের মাধ্যমে সমাপ্তি ঘোষনা হয়।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!