কুমিল্লায় টিফিনের টাকায় বন্যার্ত শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

মো.জাকির হোসেন  :
শনিবার (২১ সেপ্টম্বর) কুমিল্লার বুড়িচং উপজেলার বুড়বুড়িয়া এলাকায় স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের উদ্যোগে টিফিনের টাকায় বন্যার্ত প্রায় ২০০ শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেন।সকাল ১১ টায় বুড়বুড়িয়া কর্মসূচির উদ্বোধন করেন লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল।
বুড়বুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, নানুয়াবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় ও কিংবাজেহুড়া গ্রামের ২০০ শিক্ষার্থীকে শিক্ষা উপকরণ দেওয়া হয়।
এ সময় উপস্থিত ছিলেন লাল সবুজ উন্নয়ন সংঘের দেবিদ্বার শাখার সাধারণ সম্পাদক ইয়াছিন মুন্সী, সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন বিন জামাল, সহ সাংগঠনিক সম্পাদক আনিস আয়ান, অর্থ সম্পাদক মাহিদুল ইসলাম, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ফরহাদ হোসেন, কুমিল্লা আদর্শ সদর  শাখার সহ সাংগঠনিক সম্পাদক মাহফুজুল ইসলাম রিফাত, অর্থ সম্পাদক মাহমুদুল আইমান, সমাজকল্যাণ সম্পাদক আকিব হাসান, সদস্য রাকিব হোসেন, সামিউল আলম, সিফাত প্রমুখ।
সংগঠনটির প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি জানান সংগঠনের সকল সদস্য স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। তারা তাদের জমনো টিফিনের টাকা বাঁচিয়ে বন্যার্ত শিক্ষার্থীদের জন্য শিক্ষা উপকরন কিনেন। গোমতী নদীর পানি বাড়ার পর থেকেই সংগঠনের সদস্যরা বাঁদ রক্ষা, উদ্ধার অভিযান, বন্যার্তদের ত্রাণ সহযোগিতা ও শিশু খাত্য বিতরণ করেন।
সংগঠনের সদস্যরা স্বেচ্ছায় গত ২৩ দিন কুমিল্লার বুড়িচং, ব্রাহ্মণপাড়া, তিতাস, লাকসাম, মনোহরগঞ্জ, চৌদ্দগ্রাম, নাঙ্গলকোট, নোয়াখালী ও ফেনীতে কাজ করেন।  আজ ২৪ তম দিনে সদস্যদের টিফিনের টাকায় বন্যার্ত শিশুদের জন্য শিশু খাদ্য ও শিক্ষা উপকরণ খাতা, কলম ও পেন্সিল বিতরণ করেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
error: ধন্যবাদ!