ধর্ষকের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতে কুবির দত্ত হল শাখা ছাত্রলীগের মানবন্ধন

কুবি প্রতিনিধি, স্বকৃত গালিব :

সারাদেশে ধর্ষণের সাথে জড়িত অপরাধীদের দ্রুত গ্রেপ্তার ও সর্বোচ্চ বিচার নিশ্চিত করার দাবিতে প্রতিবাদ কর্মসূচি ও মানবন্ধন করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হল শাখা ছাত্রলীগ।
মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু ভাস্কর্যের সামনে হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাফিউল আলম দীপ্তের নেতৃত্বে এই কর্মসূচি পালন করে বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।
এ সময় শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাফিউল আলম দিপ্ত বলেন, “সিলেট এমসি কলেজে ছাত্রাবাস যে ধর্ষণের ঘটনা ঘটছে আমরা তার তিব্র নিন্দা জানাই। বাংলাদেশ ছাত্রলীগ একটা ঐতিহ্যবাহি সংগঠন যারা বঙ্গবন্ধুর আদর্শ লালন করে থাকে তারা কোন দিন ধর্ষক হতে পারে না। প্রধানমন্ত্রীর কাছে আবেদন করছি ধর্ষক যেই হোক তার সব্বোর্চ শাস্তি মৃত্যুদণ্ড এটা যেন নিশ্চিত হয়।”
হল শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক এনায়েত উল্লাহ বলেন, “আজকে ছাত্রলীগের উপর এক প্রকার কলঙ্ক এসেছে। কিন্তু আমার যদি খেয়াল করি সেই ১৯৪৮ সালের পর থেকে নারীর আন্দোলন নিয়ে নারী সুরক্ষা নিয়ে তাদের সব্বোর্চ অধিকার নিয়ে এই সংগঠন কাজ করে গেছে। সিলেট এমসি কলেজে যারা এই নেক্কারজনক কাজ করছে তারা কোন দিন ছাত্রলীগের আর্দশ ধারন করে না। তাদের দ্রুত গ্রেফতার এবং সব্বোর্চ শাস্তি মৃতুদণ্ড কামনা করি”
এ সময় কর্মসূচিতে উপস্থিত ছিলেন শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হল শাখা ছাত্রলীগের কর্মী সালমান আহমেদ, কেবি সাকিব, রেজওয়ান আহমেদ, মেহদী হাসান, সোহাগ, ওয়াকিল আহমেদ সহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
error: ধন্যবাদ!