নড়াইল পৌরসভার কাউন্সিলর জুয়েল গ্রেফতার

নড়াইল পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সলির ও ওর্য়াড স্বেচ্ছোসবেক লীগের সভাপতি এম ইকবাল আলম জুয়েলকে গ্রেফতার করেছে পুলিশ। তাকে শনিবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে। ইকবাল আলম জুয়েল নড়াইল পৌরসভার ডুমুরতলা গ্রামের হাজী মোহাম্মদ শামসুল আলমের ছেলে। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের মিছিলে হামলার অভিযোগ করা মামলায় তাকে শুক্রবার সন্ধ্যায় পৌরসভার ডুমুরতলা থেকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, শুক্রবার সন্ধ্যায় নড়াইল পৌরসভার ডুমুরতলায় নিজ বাড়ি থেকে কাউন্সলির জুয়েলেকে গ্রেফতার করা হয়েছে। শেখ হাসিনা সরকারের পদত্যাগের দাবিতে গত ৪ আগস্ট সদর উপজলোর নাকসি বাজার থেকে বের হওয়া বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের একটি মিছিলে হামলা করার অভিযোগে নড়াইল-২ আসনের সাবেক সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজাসহ ৯০ জনের নাম উল্লখে করে গত ১০ সেপ্টেম্বর নড়াইল সদর থানায় উপজেলা বিএনপির সদস্য সচিব মুজাহিদুর রহমান পলাশ মামলাটি দায়ের করেন। ওই মামলায় ৩৪ নম্বর আসামী কাউন্সলির জুয়েল।

নড়াইল সদর থানার ওসি মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, মিছিলে হামলার অভিযোগে করা মামলার আসামি কাউন্সলির জুয়লেকে গ্রেফতার করা হয়েছে। তাকে শনিবার সকালে আদালতে সোর্পদ করা হয়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
error: ধন্যবাদ!