নাঙ্গলকোটে যুবদল নেতার শাস্তির দাবিতে বিএনপি’র মানববন্ধন ও সংবাদ সম্মেলন

নাঙ্গলকোট প্রতিনিধি:
কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার পেরিয়া ইউনিয়ন বিএনপি নেতা সাবেক সেনা সদস্য মোহাম্মদ উল্লাহকে প্রাণ নাশের হুমকি প্রদানের প্রতিবাদে জেলা যুবদল নেতা আহসান উল্লার বিরুদ্ধে গতকাল বিকেলে মানববন্ধন ও সংবাদ সম্মেলন করে পেরিয়া ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দল। বিএনপি নেতা মোহাম্মদ উল্লাহ’র নিজ গ্রাম চেহরিয়া রক্তিম সূর্য সংঘ ক্লাব সংলগ্ন সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে ক্লাব প্রাঙ্গণে সংবাদ সম্মেলন করেন ইউনিয়ন বিএনপি। মানববন্ধনে বক্তরা বিএনপি নেতাকে হত্যার হুমকি দাতা যুবদল নেতা আহসান উল্লাকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
মানববন্ধন ও সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, কুমিল্লা দক্ষিণ জেলা শহীদ জিয়া স্মৃতি সংসদ প্রচার ও প্রকাশনা সম্পাদক মহসিন হোসেন টিটু, সাবেক মেম্বার আনোয়ার হোসেন, পেরিয়া ইউনিয়ন যুবদল সাবেক সাংগঠনিক সম্পাদক মাষ্টার মমিনুল ইসলাম, বিএনপি নেতা গাজী আবু জাফর। এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবকদল সিনিয়র সহ-সভাপতি ইসরাফিল খান, উপজেলা যুবদল নেতা আফজল হোসেন মজুমদার, সোহেল রানা মজুমদার, শহীদুল ইসলাম, গাজী নজির আহম্মদ, সোহেল, গাজী রিয়াদ, ছাত্রদল নেতা গাজী রাফি প্রমুখ।
মানববন্ধনে সাবেক সেনা সদস্য মোহাম্মদ ঊল্লাহ বলেন, ২০১৮ সালের ২৬ ডিসেম্বর নাঙ্গলকোটের সাবেক এমপি লোটাস কামালের নির্দেশে সাবেক উপজেলা চেয়ারম্যান সামছুউদ্দিন কালু, পেরিয়া ইউনিয়ন সাবেক চেয়ারম্যান হুমায়ুন কবির মজুমদার ও ছাত্রলীগ নেতা রহমত উল্লাহ রাহাতের নেতৃত্বে আমার বাড়িঘরে হামলা, ভাংচুর, অগ্নিসংযোগ ও লুটপাট চালায়। ওই সময়ে তাদের বিরুদ্ধে মামলা দায়েরের চেষ্টা করলেও থানা মামলা নেয়নি। উল্টো তাদের ভয়ে গত ১৬ বছর এলাকায় থাকতে পারিনি।
সরকার পরিবর্তনের পর গত ১৭সেপ্টেম্বর অভিযুক্তদের বিরুদ্ধে কুমিল্লার আদালতে মামলা দায়ের করি। মামলা দায়ের পর জেলা যুবদল যুগ্ম আহবায়ক পরিচয় দিয়ে পেরিয়া ইউনিয়নের আহসান উল্লাহ মামলায় তার ভাইয়ের নাম উল্লেখ করায় আমাকে মোবাইল ফোনে গালমন্দ করে ও হত্যার হুমকি দেয়। ২০১৮ সালে আমার বাড়িতে হামলা ও লুটপাটের ঘটনায় তার ভাই রাহাত সরাসরি নেতৃত্বে ছিল। আমি প্রশাসন ও বর্তমান সরকারের কাছে এ ঘটনার সুষ্ঠ বিচার দাবি করছি।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
error: ধন্যবাদ!