কুমিল্লা জেলার দাউদকান্দি বিএডিসির সার গুদাম ক্যাম্পাসে আরসিসি রাস্তা নির্মানকাজ উদ্বোধন

প্রেস বিজ্ঞপ্তি ।।

গত ১৯/০২/২১ইং তারিখ সকাল ১১.০০ ঘটিকায় বিএডিসি কুমিল্লা অঞ্চলের দাউদকান্দি সার গুদাম ক্যাম্পাসের আরসিসি রাস্তা নির্মান কাজের শুভ উদ্বোধন করেন যুগ্ম পরিচালক(বীপ্র) এবং সার দপ্তরের অতিরিক্ত দায়িত্বে নিয়োজিত কর্মকর্তা জনাব আনন্দ চন্দ্র দাস।

এ সময় তার সাথে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ মিজানুর রহমান, তত্ত্বাবধায়ক প্রকৌশলী (ক্ষুদ্র সেচ) (অঃদাঃ), বিএডিসি, কুমিল্লা সার্কেল, কুমিল্লা এবং জনাব মোঃ আবীর হোসেন, প্রকল্প পরিচালক(মাবীউকৃবীপ্র), বিএডিসি, ঢাকা এবং অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ ইয়াকুব আলী, সহকারী প্রকৌশলী (সওকা), বিএডিসি, কুমিল্লা, জনাব বিষনুপদ রায়, সহকারী পরিচালক(সার),দাউদকান্দি, কুমিল্লা, জনাব মোঃ মাকসুদ আলম, উপ সহকারী পরিচালক(সার),দাউদকান্দি, কুমিল্লা, মোঃ ফয়সাল, উপ সহকারী প্রকৌশলী, সহ সংস্থার অন্যান্য কর্মকর্তা/কর্মচারীবৃন্দ।

এছাড়া মেসার্স আর এন এন্টারপ্রাইজ এর সাত্ত্বাধিকারী মোঃ সাহাদাত হোসেন সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ঐ সময় উপস্থিত ছিলেন। পরে দাউদকান্দি সার ক্যাম্পাসের সদ্য মাটি ভরাটকৃত জমিতে প্রধান অতিথি জনাব আনন্দ্র চন্দ্র দাস বারি-৪ জাতের ১টি আম গাছের চারা, বিশেষ অতিথি জনাব মোঃ আবীর হোসেন ১টি হাড়িভাঙ্গা জাতের আমের চারা এবং বিশেষ অতিথি জনাব মোঃ মিজানুর রহমান ১টি থাই জামবুরা গাছের চারা রোপন করেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন যে, বঙ্গবন্ধুর জন্ম শতর্বাষিকী উপলক্ষ্যে এবং বর্তমান কুষিবান্ধব সরকারের কৃষির সাথে সম্পৃক্ত সংস্থার সমূহের ভৌতঅবকাঠামোগত উন্নয়ন কর্যক্রমের দিকে সদয় সহনুভতি দৃষ্টি আছে বিধায়, মাননীয় সরকার প্রধান এবং সুযোগ্য কৃষি মন্ত্রী সহ সকলে কৃষি উন্নয়নের চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তাই, তিনি সংশ্লিট সকলকে আন্তরিক ধন্যবাদ জানান।

তিনি আরো বলেন দাউদকান্দি সার গুদাম ক্যাম্পাসে আর সিসি রাস্তা নির্মানের ফলে চলাচলে সুবিধা সহ সার পরিবহন ও বিতরনের ক্ষেত্রে এবং ডিলার ও চাষীদের সহজে সার প্রাপ্তির জন্য অনেক সুফল বয়ে আনবে।

তাছাড়া তিনি ভূমি উন্নয়নকৃত জমিতে রোপিত ফল গাছ গুলোর যত্ন ও পরিচর্যা করার পরামর্শ প্রদান করেন। যাতে, উক্ত ফলগাছ গুলো অতি দ্রুত পর্ূনতা পেয়ে ফলবান বৃক্ষে পরিনত হতে পারে। পরিশেষে প্রধান অতিথি উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন। অনুষ্ঠান শেষে মেসার্স আর এন এন্টারপ্রাইজ, শাকতলা, সদর দক্ষিন, কুমিল্লা কতৃক ভূমি উন্নয়ন ও বাউন্ডারীওয়াল নির্মান কাজ পরিদর্শন করেন। উক্ত কাজটির মান বেশ সন্তোষ জনক পরিলক্ষিত হয়।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
error: ধন্যবাদ!