কুমিল্লা সদর হাসপাতালে করোনা ইউনিট উদ্বোধন করেন এমপি বাহার

দেলোয়ার হোসেন জাকির :

কুমিল্লায় করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসায় কুমিল্লা জেনারেল হাসপাতালে (সদর হাসপাতাল) নবাব ফয়জুন্নেছা ডেডিকেটেড করোনা ওয়ার্ড উদ্বোধন করেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার।

কুমিল্লায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দিন দিন বাড়তে থাকা এবং পার্শবর্তী জেলাগুলো থেকে রোগীর চাপ বেড়ে যাওয়ায় দ্রুত সদর হাসপাতালে ৩০ বেডের করোনা ওয়ার্ড চালু করা হয়েছে।

মঙ্গলবার (২০ এপ্রিল) বেলা ১২ টায় কুমিল্লা জেনারেল হাসপাতালে নবাব ফয়জুন্নেছা ডেডিকেটেড করোনা ওয়ার্ড উদ্বোধন করে কুমিল্লা সদর -৬ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন জানান, করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে যাওয়ায় সদর হাসপালে করোনা ইউনিট চালু করা হয়েছে, এছাড়াও কুমিল্লার তিনটি প্রইভেট মেডিকেল কলেজ হানপাতালে করোনা চিকিৎসায় ৪০ টি বেড তৈরি করা হচ্ছে।

করোনা আক্রান্তদের চিকিৎসায় ২০২০ সালের ৩ জুন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউসহ ডেডিকেটেড কোভিড-১৯ হাসপাতাল চাল করা হয়।

সেখানে ১৮ টি আইসিও ও ১১৬ টি সাধারণ বেডে করোনা আক্রান্তদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

করোনা ইউনিট উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন, ডেপুটি সিভিল সার্জন শাহদৎ হোসেন, চিকিৎসক কর্মকর্তা ডা.সৌমেন রায়, বিএমএর সাধারণ সম্পাদক ডা. আতাউর রহমান জসিম, স্বাচিবের সাধারন সম্পাদক ডা. মোরশেদুল আলমসহ হাসপাতালের বিভিন্ন বিভাগের চিকিৎসকগন ও কর্মকর্তা কর্মারিবৃন্দ উপস্থিত ছিলেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
error: ধন্যবাদ!