প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে কুমিল্লা মহানগর আ.লীগের মিলাদ ও দোয়া

স্টাফ রিপোর্টার :

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১৭ মে স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। ১৭ মে বাদ আসর কুমিল্লা কান্দিরপাড় জামে মসজিদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দির্ঘায়ূ কামনা করে মিলাদ ও দোয়ার আয়োজন করে কুমিল্লা মহানগর আওয়ামী লীগ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে দিলাদ ও দোয়া অনুষ্ঠানে সহযোগী সংগঠন যুবলীগ, শ্রমীক লীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ ছাড়াও দিবসটি উপলক্ষে বিকেলে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে আনন্দ র‌্যালি করে কুমিল্লা মহানগর আওয়ামী যুবলীগ।

র‌্যালিটি কান্দিরপাড় রামঘাটলা কুমিল্লা মহানগর যুবলীগের কার্যালয় থেকে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে রামঘাটলা মহানগর যুবলীগের কার্যালয়ে এসে আলোচনার মাধ্যমে শেষ করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট আতিকুর রহমান আব্বাসি, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ আতিক উল্লাহ খোকন, সৈয়দ নুরুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই বাবলু সহ মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

যুবলীগের বর্ণাঢ্য র‌্যালি’র নেতৃত্ব দেন কুমিল্লা মহানগর আওয়ামী যুবলীগের আহ্বায়ক, কুমিল্লা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবদুল্লা আল মাহমুদ সহিদ ও কুমিল্লা মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক কুমিল্লা সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র কাউন্সিলর হাবিবুর আল আমিন সাদী।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
error: ধন্যবাদ!