প্রেমিকার বাড়ির সামনে যুবকের ঝুলন্ত লাশ

বগুড়ার শাজাহানপুরে প্রেমিকার বাড়ির সামনে গাছ থেকে আবদুল মোমিন (২২) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার উপজেলার জামুন্না নতুনপাড়া থেকে লাশটি উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়।

নিহত আবুদল মোমিন শাজাহানপুর উপজেলার জামুন্না নতুনপাড়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্বজনরা জানায়, মোমিনের সঙ্গে প্রতিবেশী আজিজুল হকের মেয়ে অষ্টম শ্রেণির ছাত্রীর এক বছর ধরে প্রেমের সম্পর্ক চলছিল। মেয়ের পরিবার এ সম্পর্ক মেনে নেয়নি। মোমিন মঙ্গলবার সন্ধ্যার দিকে তার ভাতিজা কাওসারের কাছে থাকার কথা বলে বাড়ি থেকে বের হয়।

বুধবার সকালে প্রেমিকার বাড়ির সামনে একটি তেঁতুল গাছে তার ঝুলন্ত লাশ দেখতে পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

মোমিনের ভগ্নীপতি আল আমিন ও চাচা শাহজাহান আলী অভিযোগ করেন, মঙ্গলবার সন্ধ্যার দিকে প্রেমিকার বাবা আজিজুল হক ও তার বাবা মফির আলী কৌশলে মোমিনকে বাড়িতে ডেকে নিয়ে যায়। পরিকল্পনা অনুসারে গলায় ফাঁস দিয়ে হত্যার পর লাশ বাড়ির সামনে তেঁতুল গাছে ঝুঁলিয়ে দেয়।

তারা বলেন, এ ব্যাপারে বৃহস্পতিবার থানায় হত্যা মামলা করা হবে। ঘটনার পর প্রেমিকার পরিবারের সদস্যরা আত্মগোপন করায় তাদের বক্তব্য পাওয়া যায়নি।

শাজাহানপুর থানার এসআই সুশান্ত কুমার সাহা জানান, পরিবারের সদস্যরা প্রেমের বিষয়টি মেনে নিতে না পেরে ওই মেয়েকে অন্যত্র বিয়ের জন্য সরিয়ে দেয়। মোমিন এ খবর পেয়ে মনের কষ্টে প্রেমিকার বাড়ির সামনে গাছের সঙ্গে রশি দিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। এরপরও ময়নাতদন্তের রিপোর্ট পেলে এটি হত্যা না আত্মহত্যা সে ব্যাপারে নিশ্চিত হওয়া যাবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
error: ধন্যবাদ!