মনোহরগঞ্জে কুমিল্লা জেলার নব যোগদানকৃত জেলা প্রশাসকের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

আকবর হোসেন :

কুমিল্লা জেলার নব যোগদানকৃত জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট খন্দকার মু: মুশফিকুর রহমান এর সাথে মনোহরগঞ্জ উপজেলার জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ, কর্মকর্তাবৃন্দ, শিক্ষকবৃন্দ, সুধীজন ও সাংবাদিকদের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার মনোহরগঞ্জ উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম কমল এর সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এর আগে জেলা প্রশাসক খন্দকার মু: মুশফিকুর রহমান মনোহরগঞ্জ অফিসার্স ক্লাবের ঊর্ধ্বমুখী সম্প্রসারণ ও আধুনিকায়ন কাজের শুভ উদ্বোধন করেন। মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা জেলার নব যোগদানকৃত জেলা প্রশাসক খন্দকার মু: মুশফিকুর রহমান।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এনামুল হক ও উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী ফেরদৌস আলম মজুমদারের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন কুমিল্লা জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাষ্টার আবদুল কাইয়ুম চৌধুরী, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম,

মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা কুসুম, মনোহরগঞ্জ থানার অফিসার ইনচার্জ শফিউল আলম, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবদুল আজিজসহ আরো অনেকে। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এলজিআরডি মন্ত্রীর উন্নয়ন সমন্বয়ক মো. কামাল হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ ইউনুছ, শিক্ষা অফিসার জাহাঙ্গীর আলম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শাহরিয়ার মাহমুদ, উপজেলা প্রকৌশলী শাহ আলম,

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ ওয়াসিম, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, মনোহরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ আবদুল মতিন, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি এসএম শেখ কামাল, বিভিন্ন স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষকবৃন্দ, উপজেলার সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, সুধীজন ও সাংবাদিকবৃন্দ।

পরে জেলা প্রশাসককে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সম্মাননা স্মারক হিসেবে ক্রেস্ট প্রদান করা হয়।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
error: ধন্যবাদ!