মনোহরগঞ্জে নির্মিত হলো দৃষ্টিনন্দন ৪ টি নতুন রাস্তা 

আকবর হোসেন, মনোহরগঞ্জ :
কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার ৪ নং ঝলম উত্তর ইউনিয়নের দেবপুর-মেহেলদারকোট গ্রাম মিলে একত্রে ৬ নং ওয়ার্ড। তার মধ্যে দেবপুর গ্রামে নতুন করে নির্মিত হয়েছে আরো ৪ টি মাটির রাস্তা। রাস্তা গুলো দেখতে খুবই সুন্দর ও দৃষ্টি নন্দন। রাস্তাগুলোর মধ্যে একটি রাস্তা গ্রামের ৪ দিক থেকে এসে মিলিত হয়েছে একটি মসজিদের সাথে। চারমুখী রাস্তাটি নির্মিত হওয়ার কারণে মসজিদে মুসল্লীদের নামাজ পড়তে সুবিধা হচ্ছে। পাশাপাশি দীর্ঘদিন থেকে কয়েকটি বাড়ির জনগণ মসজিদের পূর্ব পাশে রাস্তা না থাকার কারণে চলাচল করতে কষ্ট হতো। বর্তমানে খালের পাড় দিয়ে নতুন আরেকটি রাস্তা নির্মিত হওয়ার কারণে মানুষ খুব সহজে চলাফেরা করতে পারছে। দেখতে সুন্দর ও মনোরম পরিবেশ দেখলে যেন মন জুড়িয়ে যায়।
স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপির আন্তরিকতায় ও ঐকান্তিক প্রচেষ্টায় রাস্তাগুলো নির্মাণ করা হয়েছে। ইউনিয়ন পরিষদের মাধ্যমে রাস্তাগুলো নির্মাণ করার জন্য উদ্যোগ গ্রহণ করেন ৬ নং ওয়ার্ডের বর্তমান মেম্বার মো. সিরাজুল ইসলাম। দেবপুর গ্রামের সাধারণ জনগণ জানান, আমাদের মেম্বার সিরাজু ইসলাম খুবই ভালো মনের মানুষ। তিনি তার সম্মানি ভাতার টাকা এলাকার গরীব- দু:খী মানুষকে প্রতি মাসে দিয়ে দেন৷ তিনি সব সময় ৬ নং ওয়ার্ডের জনগণের সুখে-দু:খে পাশে থাকেন৷ তাকে যখন আমরা বিপদে- আপদে ডাক দেই তিনি সাথে সাথে আমাদের ডাকে সাড়া দেন। কখনো কোন কাজে অবহেলা করেন না।
ইউপি সদস্য মো. সিরাজুল ইসলাম জানান, আমাদের নেতা মাননীয় এলজিআরডি মন্ত্রী মো. তাজুল ইসলাম মহোদয়ের ইচ্ছা হচ্ছে মেম্বাররা স্মার্ট হবে, প্রতি ওয়ার্ড স্মার্ট হবে। সেই লক্ষ ও উদ্দেশ্য নিয়ে আমি কাজ করছি। মন্ত্রী মহোদয়ের প্রতিটি নির্দেশ আমি অক্ষরে অক্ষরে পালন করছি৷ আমাদের ওয়ার্ড অর্থাৎ দেবপুর ও মেহেলদারকোট গ্রামে মাননীয় মন্ত্রী মহোদয় বহু উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করেছেন। আমি মাননীয় মন্ত্রী মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি আশা করি আমাদের নেতা মাননীয় এলজিআরডি মন্ত্রী মহোদয় আমার ওয়ার্ডের নব নির্মিত ৪ টি রাস্তাসহ সকল রাস্তা পাকাকরণ করে দিবেন। মহান আল্লাহ আমাকে সব কিছুই দিয়েছেন। আমার কোন লোভ লালসা নাই৷ জনগণের কল্যানে নিজেকে বিলিয়ে দিতে কাজ করছি। সকলের দোয়া চাই।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!