সদর দক্ষিণ উপজেলা স্বেচ্ছাসেবক দল নতুন কমিটির তিন যুগ্ম আহবায়ক সহ ১৬ জনের পদত্যাগ

নিজস্ব প্রতিবেদক :

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা শাখার সদ্য ঘোষিত কমিটিতে দলের ত্যাগিদের যথাস্থানে মূল্যায়ন না করা এবং সিনিয়র-জুনিয়রদের ধারাবাহিকতা রক্ষা না করে পকেট কমিটি দেয়ার অভিযোগ এনে উপজেলা স্বেচ্ছাসেবক দলের ৩১ সদস্য বিশিষ্ট কমিটির ৩ জন যুগ্ম আহবায়ক সহ ১৬ জন সদস্য কমিটি থেকে পদত্যাগ করেছেন।

শনিবার (৩ মার্চ) বিকেলে হোটেল নুরজাহান মিলনায়তনে সংবাদ সম্মেলনে পদত্যাগ করার ঘোষণা দেন স্বেচ্ছাসেবক দলের নবগঠিত কমিটির সদস্যরা।

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা শাখার প্যাডে স্বাক্ষর করা পদত্যাগকারীরা হলেন,  সদর দক্ষিণ উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদ্য ঘোষিত কমিটির যুগ্ম আহবায়ক মাস্টার শাহ আলম,  ডাঃ ফজলুর রহমান মিন্টু,  মনিরুল হক,  সদস্য আ জ ম ইকবাল সোহেল, ইমামুল হাসান রোবেল, আব্দুল্লাহ আল মাহমুদ অপু, খোরশেদ আলম, ডাঃ মোঃ শরিফ, আনিসুর রহমান, ইকবাল হোসেন, দৌলত আহমেদ, খোরশেদ আলম, সৈকত সাহা, শিব্বির আহমেদ, মোঃ জহির ও মাসুদুর রহমান।

এদিকে শনিবার সন্ধ্যায় কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদ্য ঘোষিত কমিটির সদস্য থেকে পদত্যাগ করার বিষয়টি প্রত্যাহার করেছেন সদস্য আ জ ম ইকবাল সোহেল।

সে সদর সদর দক্ষিণ উপজেলা স্বেচ্ছাসেবক দলের নতুন কমিটির সদস্য পদটি পেয়ে সন্তোষ প্রকাশ করেছেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
error: ধন্যবাদ!