ব্রাহ্মণপাড়ায় নিজস্ব তহবিল থেকে ২ হাজার দুঃস্থ ও কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন মতিন খসরু এমপি

মো.জাকির হোসেন :
মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের নির্দেশনা অনুযায়ী সারাদেশের মানুষ দীর্ঘদিন যাবৎ হোম কোয়ারেন্ট পালন করে আসছে। দেশের বেশীর ভাগ মানুষ দুঃস্থ, অসহায় ও খেটে খাওয়া। তাদের কথা বিবেচনা করে কুমিল্লার জেলার বুড়িচং-ব্রাহ্মণপাড়ার গনমানুষের নেতা সাবেক আইনমন্ত্রী বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়িাম সদস্য এডভোকেট আবদুল মতিন খসরু এমপি তার ব্যাক্তিগত তহবিল থেকে ২ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করার ঘোষনা প্রদান করেন। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, আলু, পেয়াজ, লবন এবং সাবান।

বৃহস্পতিবার দিনব্যাপী উপজেলার সিদলাই, মাধবপুর, চান্দলা ও শশীদল ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। শুক্রবার দিনব্যাপী বাকী ৪ টি-সাহেবাবাদ, মালাপাড়া, দুলালপুর এবং সদর ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। দেশের পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত পর্য্যায়ক্রমে এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান আবদুল মতিন খসরু এমপি। উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর খান চৌধুরী এবং সাধারন সম্পাদক সুপ্রিম কোর্টের আইনজীবি এডভোকেট আবদুল বারী’র সার্বিক তত্বাবধানে খাদ্য সামগ্রী বিতরনে অংশগ্রহন করেন উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া ছিদ্দিকা, থানার অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ।

এসময় উপস্থিত ছিলেন মৎস কর্মকর্তা লিসমা হাসান, পরিবার পরিকল্পনা কর্মকর্তা ফারুক আহাম্মদ, প্রকল্প কর্মকর্তাসহ সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ইউপি চেয়ারম্যান মোস্তফা সারোয়ার খান ও মনিরুল হক, সাংগঠনিক সম্পাদক ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম সুজন, দপ্তর সম্পাদক মোঃ সাইফুল ইসলাম টিটু, ইউপি চেয়ারম্যান সুলতান আহাম্মদ, মোস্তবা আলী শাহিন, গিয়াস উদ্দিন মুহাম্মদ ও গিয়াস উদ্দিন মাষ্টার, সাবেক চেয়ারম্যান সৈয়দ আবদুল কাফি, আওয়ামীলীগ নেতা মোজাম্মেল হক মাষ্টার, মিয়া মোঃ জাহাঙ্গীর, সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম, সাদেক আহাম্মদ, মোঃ বাবুল, যুবলীগের যুগ্ম আহবায়ক জহিরুল হক ঠিকাদার, বিআরডিবি সাবেক চেয়ারম্যান শাহিন খান, বর্তমান চেয়ারম্যান মাসুদ আলম, স্বেচ্ছাসেবকলীগের সেক্রেটারী বিল্লাল হোসেন সরকার, ছাত্রলীগের সদস্য সচিব ইমদাদুল হক বাপ্পিসহ উপজেলার বিভিন্ন পর্যায়ের আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নের্তৃবৃন্দ।

শুক্রবার দিনব্যাপী আবদুল মতিন খসরু এমপি’র নিজস্ব তহবিল থেকে বুড়িচং উপজেলার ৯টি ইউনিয়নের ৩ হাজার দুঃস্থ ও খেটে খাওয়া পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে বলে জানিয়েছেন বুড়িচং উপজেলা নির্বাহী অফিসার ইমরুল হাসান।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!