মুরাদনগর উপজেলার মুজাফ্ফারুল উলুম মাদরাসার ১৩২তম ইসলামী মহা সম্মেলন অনুষ্ঠিত

আরিফ গাজী :

কুমিল্লা মুরাদনগর উপজেলায় ফিলিস্তিনে নিযাতিত মুসলমানদের সহযোগিতার আহ্বান জানিয়ে শেষ হল উপজেলার অন্যতম প্রচীন দ্বীনি প্রতিষ্ঠান জামিয়া ইসলামিয়া মুজাফ্ফারুল উলুম মাদ্রাসা ও এতিমখানার ১৩২তম ইসলামী মহা সম্মেলন।

বুধবার বিকেলে মাদ্রাসা মাঠ প্রাঙ্গনে মহা-সম্মেলন অনুষ্ঠিত হয়। রাত ১২ টায় বিশেষ করে ফিলিস্তিনে নির্যাতিত মুসলামন ভাই ও বোনসহ বিশ্বের মুসলীম জাহানের দোয়া চেয়ে আখেরী মুনাজেতের মাধ্যমে সম্মেলন শেষ হয়। এ সমাবেশে দূর-দূরান্তের হাজার-হাজার মুসল্লীর সমাগম হয়।

কুমিল্লা জেলা কওমি মাদ্রিাসা সংগঠনের সভাপতি শায়খুল হাদীস আল্লামা নূরুল হক দা.বা. এর সভাপতিত্বে ও অত্র মাদ্সার শিক্ষক মুফতি আতাউল হক ও মুফতি ওমর ফারুকের সঞ্চালনায় সম্মেলনে দ্বীনি শিক্ষার আলোচনা করেন লালবাগ মাদ্সার সাবেক মুহাদ্দীস মুফতি সাখাওয়াত হোসেন রাজী, উত্তরা গাউছুল আজম জামে মসজিদের খতিব মাও: খালেদ সাইফুল্লাহ আইয়ূবী দা.বা, সুধন্যপুর মাদ্রাসার দারুল উলুম মাও: মুফতি মুস্তাকুন্নবী দা.বা,

লালবাগ জামিয়া শারিফিয়াহ আরাবিয়া মাদ্সার শায়খুল হাদিস মুফতি আরিফ কিন হাবিব দা.বা, কুমিল্লা ময়নামতি অমাদ্রাসায়ে আশরাফিয়ার প্রতিষ্ঠাতা ও প্রিন্সিপাল মাওলানা আনিসুর রহমান আশরাফী, বাংলাদেশ দাবানল শিল্পী গোষ্ঠর চেয়ারম্যান মাওলানা আনিস আনসারী, অত্র মাদ্রাসার খাদেম মুফতি আমজাদ হোসেনসহ দেশের শীর্ষস্থানীয় উলামা-মাশায়েখ ও ইসলামী চিন্তাবিদগণ তাশরীফ আনেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!