কুমিল্লায় মাদক ব্যবসায় বাদায় দেওয়ায় বসত বাড়িতে হামলা, আহত ৩

স্টাফ রিপোর্টার :

কুমিল্লা নগরীর ১৬ নং ওয়ার্ডের নবগ্রামে মাদক ব্যবসায়ে বাদা দেওয়ায় বসত বাড়িতে হামলা করার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় ৫ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরোও ৪/৫ জনের বিরুদ্ধে কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় অভিযোগ দায়ের করেন ওই গ্রামের ইমরান (৩০) স্ত্রী তানিয়া আক্তার ঝুমুর।

এদিকে অভিযোগ দায়ের পর তাহা প্রত্যাহারে করে নেওয়ার জন্য আসামীরা তাকে এবং তার পরিবারের লোকজন কে বিভিন্ন ভাবে হুমকি ধমকি দিচ্ছেন। আসামীরা মাদক ব্যবসায়ী হওয়ায় অন্যথায় প্রাণনাশ সহ নানাভাবে হয়রানি ও এলাকা ছাড়ার ভয়-ভীতি দেওয়া হচ্ছে বলে তিনি অভিযোগ করেন।

মামলার অভিযোগ সূত্রে জানা যায় আসামীরা মাদক ব্যবসায়ী, সন্ত্রাস,চাঁদাবাজ প্রকৃতির লোক। তারা প্রতিদিন আমার বাড়ির উপর দিয়ে মাদক পাচার করে আমি প্রথম দিন বাদা দিলে তারা আমার সাথে শক্রতা সৃষ্টি করে। পরির্বতীতে তাদের মাদক প্রাচারের কাজ তারা অব্যাহত রাখে।বৃহস্পতিবার মধ্য রাতে আমার স্বামী ইমরান তাদের মাদক প্রাচার করতে দেখলে পূনরায় বাদা দেয়।

মাদক ব্যবসায়ীরা ক্ষিপ্ত হয়ে দাঁড়ালো অস্ত্র- সশস্ত্র, লাঠিসোটা,রড দিয়ে আমার বাড়ী ঘর ভাংচুর করে আমার স্বামীকে আক্রমণ করে মারধর ও মারাক্তভাবে রক্তক্ষয়ী জখম করে।আমার স্বামীকে রক্ষা করার জন্য জোসনা বেগম (৩৫) তার ছোট ভাই সাব্বির (২২) আগাইয়া আসিলে তাদেরও মারাক্ত ভাবে জখম করে।

পরর্বতীতে আসামীরা আমার স্বামীর মোবাইল ফোন আমার ঘরের আলমারি ড্রয়ারে থাকা নগদ প্রায় ৫০হাজার টাকা ও আমার ব্যবহারীত ৫ ভরি ওজনের স্বর্ণের চেইন যাহার মূল্য (তিন লক্ষ পঞ্চাশ হাজার টাকা)নিয়ে যায়। এলাকার লোকজন আমাদের চিৎকারে ছুটে আসলে আসামীরা পালিয়ে যায়।

আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।ঘটনায় আসামীরা হলেন মোঃ সোহাগ মিয়া প্রকাশ (জামাই সোহাগ ২৬) পিতা অজ্ঞাত, সাইফুল (২৭) পিতা মৃত ফরিদ মিয়া,রুবেল (২৫) পিতা মৃত শাহজান মিয়া,সোহেল মিয়া (২০), সুমি বেগম (২০) স্বামী সোহাগ মিয়া অজ্ঞাত আরোও ৪/৫ জন।অভিযোগের বাদী তানিয়া আক্তার ঝুমুর সাংবাদিকদের জানান অভিযোগের কারণে আসামীরা আমাকে এবং আমার পরিবারের সদস্যদের প্রকাশ্য মেরে পেলার হুমকি দিচ্ছে।

তিনি অবিলম্বে সঠিক তদন্তের ভিত্তিতে আসামীদের গ্রেফতারের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!