আমার মনোনয়ন ঠেকাতে এবারও একটি মহল ষড়যন্ত্র শুরু করেছে- মুজিবুল হক এমপি

সোহাগ মিয়াজী :

কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক এমপি বলেন, আমি সাতবার দলীয় মনোনয়ন পেয়ে তিনবার হেরেছি চারবার বিজয়ী হয়েছি। আমার দলীয় মনোনয়ন ঠেকাতে প্রতিবারের মতো এবারও একটি মহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্র চক্রান্ত শুরু করেছে। ষড়যন্ত্র চক্রান্ত করে কোনো লাভ হবে না ইনশাআল্লাহ জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারো আমাকেই দলীয় মনোনয়ন দিবেন।

জামায়াত বিএনপি’র সাথে আঁতাত করে যারা আমার বিরুদ্ধে ষড়যন্ত্র চক্রান্ত করছে তাদের বিরুদ্ধে আপনারা সজাগ ও সচেতন থাকবেন। শান্তি ও উন্নয়নের সাজানো বাগান সম্প্রীতির চৌদ্দগ্রামের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো আওয়ামী লীগের পতাকা তলে ঐক্যবদ্ধ হয়ে আগামী নির্বাচনে নৌকার পক্ষে কাজ করার জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান।

গতকাল বুধবার বিকেলে কুমিল্লার চৌদ্দগ্রামের কনকাপৈত ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কনকাপৈত দাখিল মাদ্রাসা মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহ আলম পাটোয়ারীর সভাপতিত্বে এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবসুছ ছোবান ভুইয়া হাসান, সাধারন সম্পাদক অধ্যক্ষ রহমত উল্লাহ বাবুল, যুগ্ন সাধারন সম্পাদক ভিপি ফারুক আহমেদ মিয়াজী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এবি এম এ বাহার, জেলা আ,লীগ সদস্য এড,আবদুল মান্নান,

উপজেলা আ,লীগ সহ সভাপতি আকতার হোসেন পাটোয়ারী, উপজেলা সেচ্চাসেবকলীগ সভাপতি জি এম জাহিদ হোসেন টিপু, উপজেলা আ,লীগ সাংগঠিক সম্পাদক কামরুল হোসেন মুরাদ, কামরুল আলম মোল্ল, ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন,জাফর ইকবাল, কাজি ফখরুল আলম ফরহাদ, এ কে খোকন, শ্রমিকলীগ সভাপতি আরস মজুমদার, পৌরসভা আ,লীগ সাধারন সম্পাদক জাকির হোসেন পাটোয়ারী,

জেলা যুবলীগ নেতা মাহাবুবুল হক মোল্লা বাবলু, উপজেল যুবলীগ নেতা ইমাম হোসেন পাটোয়ারী এনাম, উপজেলা ছাত্রলীগ সভাপতি তৌফিকুল ইসলাম সবুজ, ইউনিয়ন আ,লীগ সাধারন সম্পাদক মাষ্টার ওয়ালি উল্লা, উপজেলা ওলামালীগের সাধারন সম্পাদক হাফেজ বেলাল, উপজেলা যুবলীগ নেতা ফারুক হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতা ফখরুল ইসলাম মজুমদার শরিফ, ইউনিয়ন আ’লীগ নেতা এনামুল হক, সাবেক ইউপি সদস্য সাহাব উদ্দিন, মরকটা আলিম মাদ্রাসার সভাপতি কামাল হোসেন, কবির আহমদ প্রমুখ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
error: ধন্যবাদ!