আহত সাংবাদিককে দেখতে হাসপাতালে তাবিথ-ইশরাক

নির্বাচনী দায়িত্ব পালনের সময় হামলায় আহত বিএনপির এক পোলিং এজেন্ট ও সাংবাদিক মোস্তাফিজুর রহমান সুমনকে দেখতে হাসপাতালে যান বিএনপির পরাজিত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল ও ইশরাক হোসেন।

মঙ্গলবার বেলা সা‌ড়ে ১১ টায় ঢাকা মেডিকেল কলেজের ১০৩ নম্বর ওয়ার্ডে ৩৩ নম্বর ওয়ার্ডে সাংবাদিক সুমন এবং যুবদল নেতা মো. সাদ্দাম হো‌সেনকে দেখতে যান তারা। ‌বিএন‌পির মেয়র প্রার্থীরা তাদের সঙ্গে কথা ব‌লেন ও শারীরিক অবস্থার খোঁজখবর নেন। এসময় তারা তাদের দ্রুত সুস্থতা কামনা করেন।

পরে তাবিথ আউয়াল বলেন, ইসি এমন হামলার পরও নিশ্চুপ, যা হতাশার। আইনশৃঙ্খলা বাহিনীকে আগে থেকেই বলা হয়েছিল যেন সবার নিরাপত্তা নিশ্চিত করা হয়। এরকম পরিস্থিতিতেও নির্বাচন কমিশন নিশ্চুপ ছিল, এ বিষয়টি আমাদের ভাবিয়ে তোলে আহত করে এবং বিশ্বাসের জায়গা থেকে আমাদের আরও বেশি দূরে ঠেলে দেয়। ঘটনার তীব্র নিন্দা জানিয়ে দোষীদের শাস্তি দাবি করেন তিনি।

ঢাকা দক্ষিণ সিটিতে বিএনপির মেয়র প্রার্থী ইশরাক বলেন, দেশের সকল প্রতিষ্ঠানে দলীয়করণ করা হয়েছে। ভোট জালিয়াতির মুখোশ উন্মোচনের সময় সাংবাদিকদের উপর হামলা করা হয় যা ন্যাক্কারজনক। মিডিয়া ক্যু করে ভোটের ফল বদলে দেয়া হয়েছে। নির্বাচনের তিন চারদিন আগে আমাদের প্রচারে হামলা করেছিল সেখানেও তিনজন সাংবাদিক আহত হয়েছেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!