ইসলামি বক্তা মাওলানা লুৎফর রহমান মারা গেছেন

ইসলামি বক্তা মাওলানা লুৎফর রহমান মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। ব্রেন স্ট্রোক করে রাজধানীর ইবনে সিনা হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণ কক্ষে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় রোববার (৩ মার্চ) বিকেল ৩টার দিকে তিনি মারা যান।

বিষয়টি নিশ্চিত করেছেন মাওলানা লুৎফর রহমানের জামাতা লক্ষ্মীপুর সদর উপজেলার চর লামচি তালিমুল কোরআন নুরানি মাদরাসার অধ্যক্ষ আব্দুল্লাহ মাহমুদ।

তিনি বলেন, ‘আমার শ্বশুর কিছুক্ষণ আগে ইন্তেকাল করেছেন। তার রুহের মাগফিরাত কামনায় সবার কাছে দোয়া প্রার্থনা করছি। বাড়ির সামনেই তাকে দাফন করা হবে।’ লুৎফর রহমান লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার করপাড়া ইউনিয়নের বদরপুর গ্রামের বাসিন্দা মৃত মাওলানা আব্দুস সামাদের ছেলে। তিনি পাঁচ মেয়ে ও দুই ছেলের জনক।

বাংলাদেশ মাজলিসুল মুফাসসিরিনের কেন্দ্রীয় সভাপতি লুৎফর রহমান রাজখালি আলিয়া মাদরাসার অধ্যক্ষ হিসেবে দীর্ঘদিন কর্মরত ছিলেন। গত ১৪ ফেব্রুয়ারি সকালে অসুস্থ হয়ে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নেওয়া হয় লুৎফর রহমানকে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। তিনি ব্রেন স্ট্রোক করেছেন বলে জানিয়েছিলেন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
error: ধন্যবাদ!