করোনা সতর্কতায় লাকসামে সেলুন দোকান অনির্দিষ্টকালের বন্ধ ঘোষণা

লাকসাম প্রতিনিধি :
করোনা ভাইরাস থেকে সতর্ক থাকতে কুমিল্লার লাকসাম উপজেলায় প্রায় শতাধিক সেলুন দোকান বন্ধ ঘোষণা করা হয়েছে। ২৪মার্চ মঙ্গলবার সকাল থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এসব সেলুন দোকান অনির্দিষ্টকালের জন্য বন্ধ থাকবে বলে জানিয়েছে সেলুন ব্যবসায়ি সমিতি।
জানা যায়, করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে পৌর প্রশাসনের নির্দেশে সেলুন ব্যবসায়ি মালিক সমিতি প্রায় শতাধিক সেলুন দোকান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করে। সোমবার রাতে পৌর মেয়র অধ্যাপক আবুল খায়েরের নির্দেশে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে এ সিদ্ধান্ত দেওয়া হয়।
লাকসাম সেলুন ব্যবসায়ি সমিতির সভাপতি বিজন মজুমদার বলেন, করোনা ভাইরাস সংক্রমণ থেকে বাঁচতে পৌর প্রশাসনের নির্দেশে আমরা এই পদক্ষেপ নিয়েছি। যেন চোঁয়াছে এই মরণঘাতি ভাইরাস করোনা না ছড়িয়ে পড়ে এবং সাধারণ জনগণ নিরাপদে থাকে তাই এ সিদ্ধান্ত গ্রহণ করা।
পৌর মেয়র অধ্যাপক আবুল খায়ের বলেন, বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মরণঘাতী করোনা ভাইরাস থেকে সাধারণ জনগণকে রক্ষা করতে আমরা এসব সিদ্ধান্ত নিয়েছি। এটা একটা চোঁয়াছে রোগ, একজনের শরীর থেকে অন্যজনে ছড়ায়। নাগরিকদের নিরাপত্তার কথা চিন্তা করে সরকারের সিদ্ধান্ত মোতাবেক সেলুন সহ স্তরে স্তরে জনসমাগম সকল প্রতিষ্ঠান লকডাউন করার কথা চিন্তা করা হচ্ছে। যেন মহান সৃষ্টিকর্তার রহমতে আমরা রক্ষা পেতে পারি।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

error: ধন্যবাদ!