কুমিল্লায় ছাত্রলীগকর্মীসহ নিহত ২, চাপা দেয়া বাসে আগুন

নিজস্ব প্রতিবেদক :

কুমিল্লার দেবিদ্বারে বাসের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় বিক্ষুব্ধ লোকজন বাসটিতে আগুন ধরিয়ে দিয়েছে। কুমিল্লা-সিলেট মহাসড়কের দেবিদ্বার উপজেলার বেগমাবাদ এলাকায় বৃহস্পতিবার দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে। মীরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক মাসুদ আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত ২০ বছরের রবিউল দেবিদ্বার পৌরসভার চেয়ারম্যান বাড়ির বাসিন্দা। তিনি পৌর ছাত্রলীগের কর্মী ছিলেন। অপর নিহত সজিব হোসেনের বাড়ি উপজেলার বড় আলমপুরে।

স্থানীয়দের বরাতে পরিদর্শক মাসুদ জানান, সুগন্ধা পরিবহনের একটি বাস কুমিল্লার দিকে যাচ্ছিল। বাসটি উপজেলার বেগমাবাদ এলাকায় এলে একই সময় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে বাইকচালক রবিউল ঘটনাস্থলেই মারা যান। এ সময় আহত সজিব হোসেনকে প্রথমে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে ঢাকায় নেয়ার পথে তারও মৃত্যু হয়।

পুলিশের পরিদর্শক আরও জানান, দুর্ঘটনার পর বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ঘটনায় উত্তেজিত লোকজন বাসটিতে আগুন ধরিয়ে দেয়। পরে বাইক ও বাসটিকে জব্দ করে ফাঁড়িতে নেয়া হয়েছে। এ বিষয়ে সন্ধ্যায় আইনি ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

দেবিদ্বার পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল হাসান বলেন, ‘রবিউল ছাত্রলীগের কর্মী ছিলেন। বাস চালকের ভুলে তার প্রাণ গেল। বাস চালকের শাস্তির দাবি জানাই।’

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
error: ধন্যবাদ!