বিএনপিকে মিথ্যাচারের রাজনীতি পরিহার করতে হবে: হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিএনপিকে উদ্দেশ্য করে বলেছেন, শান্তিপূর্ণ আন্দোলনের কথা বলে আপনার যে ভাঙচুর করলেন, এর দায়ভার কে নেবে? এসবের বিরুদ্ধে সরকার ব্যবস্থা নিলে, মামলা দিলে আপনাদের শুরু হয়ে যায় কান্নাকাটি। তখন অভিযোগ করেন যে, আপনাদের মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে।
বিএনপির মিথ্যাচারের রাজনীতি পরিহার করতে হবে।

শুক্রবার (০২ সেপ্টেম্বর) বিকেলে কুমিল্লার দেবিদ্বার এবিএম গোলাম মোস্তফা স্টেডিয়ামে দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

দীর্ঘ ২৬ বছর পর কুমিল্লার দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনের উদ্বোধন করেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমিন। উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল মতিন সরকারের সভাপতিত্বে সেখানে প্রধান বক্তা ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রওশন আলী মাস্টার।

এছাড়া বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ঈঞ্জিনিয়ার আবদুস সবুর, ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এএফএম ফখরুল ইসলাম মুন্সী, সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক এবিএম গোলাম মোস্তফা, সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল, সাংগঠনিক সম্পাদক ও দেবিদ্বার উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ প্রমুখ।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম মনিরুজ্জামান মাস্টার ও যুগ্ম সাধারণ সম্পাদক ছিদ্দিকুর রহমান ভূইয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ বক্তা ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুল মতিন মুন্সী, শেখ আবদুল আউয়াল, যুগ্ম সাধারণ সম্পাদক মো. গোলাম ফারুক রানা, সাংগঠনিক সম্পাদক মো. হুমায়ুন কবির, বাংলাদেশ মহিলা শ্রমিক লীগের সভাপতি সুরাইয়া আক্তার, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য এটিএম মেহেদী হাসান ও দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম সফিকুল আলম ভিপি কামাল।

এ সম্মেলনে সাবেক ছাত্রনেতা একেএম সফি উদ্দিন সফিককে সভাপতি, মোস্তফা কামাল চৌধুরীকে সাধারণ সম্পাদক ও অধ্যাপক হুমায়ুন কবিরকে সাংগঠনিক সম্পাদক করে দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!